Mithun Chakraborty: পঞ্চায়েত নির্বাচনে বিজেপি কর্মীদের ‘তাতাতে’ এবার ময়দানে মিঠুন

Mithun Chakraborty: আজ সকালে কলকাতা বিমানবন্দরে পৌঁছন তিনি। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে প্রচারে লক্ষ্যেই রাজ্যে এসেছেন বলে জানা যাচ্ছে গেরুয়া শিবিরের পক্ষ থেকে।

Mithun Chakraborty: পঞ্চায়েত নির্বাচনে বিজেপি কর্মীদের 'তাতাতে' এবার ময়দানে মিঠুন
কলকাতা বিমানবন্দরে মিঠুন চক্রবর্তী (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2022 | 12:16 PM

কলকাতা: সামনের বছর রাজ্যে পঞ্চায়েত ভোট (Panchayet Election)। দিনক্ষণ ঘোষণা না হলেও শাসক থেকে বিরোধী সকলের প্রস্তুতি তুঙ্গে। ঘুটি সাজাতে ব্যস্ত সকল রাজনৈতিক দল। এমন আবহে মঙ্গলবার শহরে এলেন মহাগুরু তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। আজ সকালে কলকাতা বিমানবন্দরে পৌঁছন তিনি। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে প্রচারে লক্ষ্যেই রাজ্যে এসেছেন বলে জানা যাচ্ছে গেরুয়া শিবিরের পক্ষ থেকে।

জানা গিয়েছে, ২৩ তারিখ থেকে ২৭ তারিখ পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলার পঞ্চায়েতে ভোটের প্রচার করবেন মিঠুন চক্রবর্তী। পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, বোলপুর সহ একাধিক জেলায় সভা করার কথা এই বিজেপি নেতার।

আজ সকালে মিঠুন বিমানবন্দর থেকে সোজা বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নিউ টাউনের বাস ভবনে ওঠেন। সেখানে চলে একপ্রস্থ বৈঠক। এরপর  সন্ধ্যা নাগাদ বেরবেন পুরুলিয়ার উদ্দেশে।

এ দিন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমাদার বলেন, ‘পঞ্চায়েত নির্বাচনে যাঁরা দায়িত্ব প্রাপ্ত কর্মী আছেন তাঁদের সঙ্গে দেখা করবেন মিঠুন চক্রবর্তী। তাঁদের দায়িত্ব, প্ল্যানিং সবটাই শুনবেন তিনি। তবে মিঠুনদাকে পঞ্চায়েতের সাধারণ প্রচারে ব্যবহার করব না। পরবর্তী সময়ে পাবলিক র্যালিতে আসবেন। এখন উনি কর্মীদের উজ্জীবিত করবেন বলেই এসেছেন।’

মিঠুন চক্রবর্তীর কর্মসূচি

বিজেপি সূত্রে খবর, আজ পুরুলিয়া যাবেন মিঠুন চক্রবর্তী। তাঁর সফর সঙ্গী হবেন সুকান্ত মজুমদার। পরের দিন অর্থাৎ ২৪ তারিখ বৃহস্পতিবার যাবেন বাঁকুড়া, শুক্রবার অর্থাৎ ২৫ নভেম্বর বিষ্ণুপুর পৌঁছবেন বিজেপি নেতা।  এরপর ২৬ তারিখ আসানসোল যাবেন। শেষ দিন অর্থাৎ ২৭ তারিখ, শুক্রবার অনুব্রত গড় বোলপুরে প্রচার চালাবেন তিনি। প্রতিটি ক্ষেত্রেই জেলার পঞ্চায়েত কার্যকর্তাদের সম্মেলনে যোগদান করবেন।

এ দিন কলকাতা বিমান বন্দর থেকে বেরিয়ে মিঠুন চক্রবর্তী বলেন, ‘দলের উপর মহল থেকে সভাপতিকে নির্দেশ দেওয়া হয়েছে। আর সভাপতির নির্দেশ মেনেই আমি রাজ্যে এসেছি।’ যদিও এর থেকে বেশি কিছু তিনি আর বলেননি।