TMC: কোন নেতাকে কখন পাওয়া যাবে তৃণমূল ভবনে? কার কাঁঁধে কোন দায়িত্ব? সামনে এল নয়া রোস্টার

TMC: কোন নেতাকে কখন পাওয়া যাবে তৃণমূল ভবনে? কার কাঁঁধে কোন দায়িত্ব? সামনে এল নয়া রোস্টার
ছবি - তৃণমূল নেতাদের নতুন রোস্টার ঘিরে জোর চর্চা

TMC: কে কখন বসছেন তৃণমূল ভবনে? মমতা সরকার ৩.০-র বর্ষপূর্তিতেই সামনে এল নয়া রোস্টার।

TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

May 11, 2022 | 8:59 PM

কলকাতা: এক নয়, দুই নয়, গত বছরের বিধানসভা নির্বাচনেও বিরোধীদের ধরাশায়ী করে তৃতীয়বার বিপুল ক্ষমতায় বাংলার মসনদে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। চলতি মাসেই মমতা সরকার ৩.০-র বর্ষপূর্তিও হয়। নতুন উদ্যোমে দল চালাতে তৃণমূল ভবন থেকেই শীর্ষস্থানীয় তৃণমূল নেতাদের একগুচ্ছ নির্দেশিকাও দেন খোদ তৃণমূল সুপ্রিমো(Trinamool Supremo)। এমতাবস্থায়, এবার সামনে এল তৃণমূল ভবনে দলীয় নেতাদের নতুন রোস্টার। তাতেই দেখা যাচ্ছে কাজের সময় বদলেছে একাধিক নেতার। বদলেছে কাজের ধরনও। তৃণমূল স্তরে কাজের ভীত আরও পোক্ত করতেই এই নয়া রোস্টার তৈরি করা হয়েছে বলে মত ওয়াকিবহাল মহলের একটা বড় অংশের।  

নতুন রোস্টারে দেখা যাচ্ছে সোমবার সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত আইএনটিটিইউসি-র সর্বভারতীয় শাখার তরফে তৃণমূল ভবনে উপস্থিত থাকবেন দোলা সেন। প্রসঙ্গত, ২০১৪ সালে তিনি ইন্ডিয়া ন্যাশনাল তৃণমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেসের পশ্চিমবঙ্গ রাজ্যের প্রেসিডেন্ট হন। অন্যদিকে তৃণমূলের ক্ষেতমজুর শাখার তরফে দুপুর ১টা থেকে ৩টে পর্যন্ত তৃণমূল ভবনে থাকবেন পূর্ণেন্দু বসু। ৩টে থেকে ৫টা পর্যন্ত থাকবেন তৃণমূল নেতা দেবকুমার মুখার্জি। অন্যদিকে যুব শাখার তরফে সকাল ১১টা থেকে রাত ৪টে পর্যন্ত থাকবেন সায়নী ঘোষ।

মঙ্গলবার সকালেও একই সময়ে দোলা সেন তৃণমূল ভবনে উপস্থিত থাকছেন। ওই সময়েই থাকছেন মনীষ গুপ্ত। তবে মঙ্গলবার  দুপুর ১টা থেকে ৩টে পর্যন্ত সংখ্যালঘু সেলের তরফে তৃণমূল ভবনে থাকছেন হাজি শেখ নরুল ইসলাম ও খালিদ এবাদুল্লাহ। ৩টে থেকে ৫টা পর্যন্ত চলছে ওয়াজুল হক। অন্যদিকে একইসময়ে থাকার কথা বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস, মলয় মজুমদার, সঞ্জয় বক্সীর। বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত আইএনটিটিইউসি রাজ্য শাখার তরফে তৃণমূল ভবনে থাকবেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। ১টা থেকে ৩টে পর্যন্ত পাওয়া যাবে অশোক রুদ্রকে। তিনটে থেকে ৫টা পর্যন্ত তৃণমূলের মহিলা শাখার তরফে উপস্থিত থাকবেন চন্দ্রিমা ভট্টাচার্য ও মালা রায়। 

অন্যদিকে বৃহস্পতিবারও একই সময় তৃণমূল ভবনে থাকবেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। ১টা থেকে ৩টে পর্যন্ত পাওয়া যাবে শান্তনু সেন ও দেবকুমার মুখোপাধ্যায়কে। ৩টে থেকে ৫টা পর্যন্ত থাকবেন শশী পাঁজা ও মালা রায়। একইসঙ্গে শুক্রবার দুপুর ১টা থেকে ৩টে পর্যন্ত হিন্দি সেলের পক্ষ থেকে থাকবেন বিবেক গুপ্ত। ৩টে থেকে ৫টা পর্যন্ত তপসিলি জাতি, উপজাতি ও ওবিসি সেলের পক্ষ থেকে থাকবেন তাপস মন্ডল। একইসঙ্গে ওই সময়ে তৃণমূল ভবনে পাওয়া যাবে ওম প্রকাশ মিশ্র। রাজু ঘোষকে। ১১টা থেকে ৪টে পর্যন্ত সারাদিনই যুব শাখার তরফে পাওয়া যাবে সায়নী ঘোষকে।      

এই খবরটিও পড়ুন

শনিবার ১১টা থেকে ১টা পর্যন্ত জয় হিন্দ বাহিনীর পক্ষ থেকে থাকবেন কার্তিক বন্দ্যোপাধ্যায়। ওই সময়ে তৃণমূল ভবনে পাওয়া যাবে সব্যসাচী দত্ত, শুভাশিষ চক্রবর্তী, পার্থ ভৌমিককে। ১টা থেকে ৩টে পর্যন্ত মহিলা সেলের তরফে থাকবেন চন্দ্রিমা ভট্টাচার্য ও মালা রায়। ৩টে থেকে ৫টা পর্যন্ত বঙ্গ জননীর পক্ষ থেকে থাকবেন মালা রায়। ওই সময়ে মাধ্যমিক শিক্ষ সমিতির তরফে থাকবেন দিব্যেন্দু মুখোপাধ্যায়।  থাকবেন ফিরহাদ হাকিম, বিশ্বানর চট্টোপাধ্যায়, দেবাশিষ কুমার। ৪টে থেকে ৬টা পর্যন্ত ওয়েবকুপার তরফে থাকবেন কৃষ্ণকলি বসু। পাশাপাশি রবিবার আইএনটিটিইউসি সর্বভারতীয় শাখার তরফে তৃণমূল ভবনে থাকবেন দোলা সেন। ১টা থেকে ৩টে পর্যন্ত থাকবেন ব্রাত্য বসু, তন্ময় ঘোষ, সমীর চক্রবর্তী। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA