Nimtala: ভূতনাথের পুজো দিতে এসে গঙ্গায় ডুবে গেল চার চাকা গাড়ি! নিমতলা ঘাটে ভয়ঙ্কর ঘটনা

Nimtala Ghat: জানা গিয়েছে, রবিবার সকালে ভূতনাথ মন্দিরে পুজো দিতে এসেছিল ওই পরিবার। নিমতলা ঘাটে তাঁরা গাড়ি নিয়ে যান। জানা গিয়েছে, গাড়িটি নিউট্রাল অবস্থায় ছিল। আর গাড়ির ভিতরে সেই সময় এক কিশোর ছিল। আচমকাই গাড়িটি গঙ্গার জলে চলে যায়।

Nimtala: ভূতনাথের পুজো দিতে এসে গঙ্গায় ডুবে গেল চার চাকা গাড়ি! নিমতলা ঘাটে ভয়ঙ্কর ঘটনা
নিমতলা ঘাটে হইহইImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 2:52 PM

নিমতলা: গাড়ি নিয়ে এসেছিলেন ভূতনাথ মন্দিরে পুজো দিতে। এবার গাড়ি থেকে পরিবার বেরলেও ভিতরে ছিল এক কিশোর। আর তখনই বিপত্তি। আচমকাই চারচাকা গাড়িটি চলতে শুরু করে। আর তারপরই গঙ্গায় ডুবে যায় সেটি। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছে ওই কিশোর।

জানা গিয়েছে, রবিবার সকালে ভূতনাথ মন্দিরে পুজো দিতে এসেছিল ওই পরিবার। নিমতলা ঘাটে তাঁরা গাড়ি নিয়ে যান। জানা গিয়েছে, গাড়িটি নিউট্রাল অবস্থায় ছিল। আর গাড়ির ভিতরে সেই সময় এক কিশোর ছিল। আচমকাই গাড়িটি গঙ্গার জলে চলে যায়।

এ দিকে, ঘাটে সেই সময় ছিলেন অনেকেই। গাড়িটিকে ডুবতে দেখেই শুরু হয় হইহট্টোগোল। বিষয়টি নজরে আসে সেখানে কর্তব্যরত কলকাতা পুলিশের আধিকারিকদের। দ্রুত তাঁরা কিশোরকে গাড়ি থেকে বের করতে সক্ষম হন। অল্পের জন্য রক্ষা পায় সে। তবে জলে ততক্ষণ ডুবে গিয়েছে গাড়িটি। সেটি উদ্ধারের কাজ চলছে। এলাকায় রয়েছে বিপর্যয় মোকাবিলা দফতরও।