Accident in Airport: কলকাতা বিমানবন্দরে মর্মান্তিক দুর্ঘটনা, ট্রাক্টর উল্টে মৃত চালক

Accident in Kolkata: ট্রাক্টরটি কীভাবে উল্টে গেল, তা নিয়ে আরও বিশদে তদন্তের জন্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Accident in Airport:  কলকাতা বিমানবন্দরে মর্মান্তিক দুর্ঘটনা, ট্রাক্টর উল্টে মৃত চালক
এই ট্রাক্টরটি উল্টে গিয়েই দুর্ঘটনা ঘটেছিল (নিজস্ব চিত্র)

কলকাতা: কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে (Kolkata Airport) দুর্ঘটনা। ট্রাক্টর উল্টে মৃত্যু হয়েছে এক বিমানকর্মীর। মৃত ওই ব্যক্তি এয়ার ইন্ডিয়ার ইউটিলিটি এজেন্ট ড্রাইভার। মৃতের নাম সঞ্জিত রায়। বিমানবন্দর সূত্র মারফত খবর, আজ বিকেল চারটে পঁয়তাল্লিশ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে। এয়ার ইন্ডিয়ার ট্রাক্টর ড্রাইভার যখন ট্রাক্টরটি নিয়ে ১৮ নম্বর হ্যাঙ্গার থেকে ২০ নম্বর হ্যাঙ্গারের দিকে যাচ্ছিল, সেই সময়েই এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মৃত বিমানকর্মী ট্রাক্টরটি নিয়ে ‘শর্ট টার্ন’ নেওয়ার চেষ্টা করেন। সেই সময়েই ট্রাক্টরটি উল্টে যায় বলে খবর। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ট্রাক্টর চালক । তৎক্ষণাৎ তাঁকে এয়ার ইন্ডিয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় ভিআইপি রোডের ধারে এক বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তবে ট্রাক্টরটি কীভাবে উল্টে গেল, তা নিয়ে আরও বিশদে গিয়ে তদন্তের জন্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

যে ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে, ট্রাক্টরটির পিছনের অংশ দুমড়ে গিয়েছে উল্টে যাওয়ার কারণে।  আর দুর্ঘটনাস্থলে চাক চাক রক্ত পড়ে রয়েছে। মৃত বিমানকর্মী সঞ্জিত রায়কে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, সেই সময়েই তাঁর কান ও নাক দিয়ে রক্ত বেরোতে দেখা যাচ্ছিল। দ্রুত তাঁকে ভিআইপির ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা করা সম্ভব হয়নি। হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই ব্যক্তির।

উল্লেখ্য, বিভিন্ন বিমান সংস্থার গ্রাউন্ড স্টাফদের মধ্যে অন্যতম হলেন এই ট্রাক্টর চালকরা। বিমানগুলির যাত্রীদের ব্যাগ ও অন্যান্য সামগ্রী এই ট্রাক্টরের মাধ্যমেই বিমান পর্যন্ত পৌঁছে দেওয়া হয় এবং বিমান থেকে নামিয়ে নির্দিষ্ট জায়গায় নিয়ে আসা হয়। তবে দুর্ঘটনায় মৃত এই ব্যক্তির বাড়ি কোথায়, তা এখনও জানা যায়নি। বিমান বন্দর কর্তৃপক্ষের তরফেও এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও বিবৃতি পাওয়া যায়নি।

আরও পড়ুন : Partha Chatterjee calls Kalyan Banerjee: বিতর্ক থামাতে এবার আসরে পার্থ, ফোন গেল কল্যাণ-কুণালের কাছে

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla