Arunava Ghosh: পার্থ কলেজ লাইফ থেকে অসৎ লোক: অরুণাভ ঘোষ

Arunava Ghosh: ‘পার্থর কোনও অনুভূতি নেই। এতবড় যে চুরি হয়ে গিয়েছে সে বিষয়ে কোনও অনুতাপ নেই। পার্থর পলিটিক্যাল লাইফ শেষ।’ তোপ অরুণাভর

Arunava Ghosh: পার্থ কলেজ লাইফ থেকে অসৎ লোক: অরুণাভ ঘোষ
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 14, 2022 | 6:38 PM

কলকাতা: জেলে রয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) দুই ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধারের পর আরও চাপ বেড়েছে পার্থর। তাঁর সঙ্গে পার্থর ঘনিষ্ঠতার কথা প্রথম জানায় ইডি (ED)। এমনকী তাঁদের নামে একাধিক যৌথ সম্পত্তির কথাও সামনে এনেছেন তদন্তকারীরা। পার্থর পর এবার ইডির নজরে কে? এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে রাজনৈতিক মহলে। ‘পার্থ কলেজ লাই থেকেই অসৎ লোক’, ‘কথাবার্তা’ অনুষ্ঠানে টিভি-৯ বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাটার্যকে দেওয়া সাক্ষাৎকারে পার্থর বিরুদ্ধে এ ভাষাতেই চাঁচাছোলা আক্রমণ শানালেন আইনজীবী অরুণাভ ঘোষ (Lawyer Arunava Ghosh)। 

তবে একইসঙ্গে ইডি-র তদন্ত প্রক্রিয়া, এমনকী আদালতের শুনানি নিয়েও নানা প্রশ্ন তুললেন। পার্থ ইস্যুতে বলতে গিয়ে অরুণাভ বলেন, “পার্থর কোনও অনুভূতি নেই। এতবড় যে চুরি হয়ে গিয়েছে সে বিষয়ে কোনও অনুতাপ নেই। পার্থর পলিটিক্যাল লাইফ শেষ। কিন্তু, বলা যায় না আবার। যে ভাবে টাকা দিয়ে বুথ দখল করে ভোট হয় তাতে বলা যায় না কী হবে। ও একটা অসৎ লোক। আজ থেকে নয় কলেজ লাইফ থেকে। পার্থ সুব্রতদার লোক ছিল। আমরা তখন চে গুয়েভারা হব ভাবছি। ও তখন রেশন দোকান করে নিল, মিনিবাসের পারমিট নিয়ে নিল। কিন্তু, সে তখন ছাত্র পরিষদের বড় নেতা। সেকেন্ড ম্যান।” 

তবে পার্থর বিরুদ্ধে চলা মামলা নিয়ে এদিন একাধিক প্রশ্ন তুলতে দেখা যায় অরুণাভকে। একইসঙ্গে ইডির তদন্ত প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তোলেন। এ প্রসঙ্গে অরুণাভ বলেন, অভিযোগ অনের আছে। কিন্তু তা তো প্রমাণ করতে হবে। একটা ৫ হাজার পাতার চার্জশিট দেওয়া হল। কিন্তু, তা তো জীবনে প্রমাণ করা যাবে না। ৫০ পাতার চার্জশিট দিলে প্রমাণ করা যায়। পার্থ চট্টোপাধ্যায় বলে দিয়েছেন টাকাটা আমার নয়। যে সম্পত্তির কথা উঠে আসছে যেখানে মেয়েটির সই আছে বলা হচ্ছে। মেয়েটি বলছে সই আমার নয়। এগুলো তো প্রমাণ করতে হবে। ”

এই খবরটিও পড়ুন

আরও পড়ুন- 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla