Post Poll Violence: নগদ পুরস্কারের ঘোষণাতেই বাজিমাৎ! অভিজিৎ খুনে সিবিআইয়ের হাতে পাকড়াও আরও ২

Kankurgachhi Murder Case: এর আগে এই দুই অভিযুক্তদের খোঁজ পেতে পুরস্কার ঘোষণা করা হয়েছিল। সেই সূত্র ধরেই সিবিআই অফিসারদের কাছে সোমবার সকালে একটি ফোন আসে। যিনি ফোন করেছিলেন, তিনিই তদন্তকারী অফিসারদের ওই দুই অভিযুক্তের বিষয়ে খোঁজ দেন।

Post Poll Violence: নগদ পুরস্কারের ঘোষণাতেই বাজিমাৎ! অভিজিৎ খুনে সিবিআইয়ের হাতে পাকড়াও আরও ২
তদন্তে সিবিআই। ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 14, 2022 | 9:21 PM

কলকাতা : ভোট পরবর্তী হিংসার (Post Poll Violence) মামলায় কাঁকুরগাছিতে অভিজিৎ সরকারের খুনের ঘটনায় দুই জন অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে। এই দুই অভিযুক্ত দীর্ঘদিন ধরে পলাতক ছিল। ধৃতদের নাম রাহুল দে এবং সৌরভ দে। অভিজিতের দাদা বিশ্বজিত সরকারকে সঙ্গে নিয়ে বিধাননগরের সল্টলেক চত্বর থেকে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের (CBI) অফিসাররা। উল্লেখ্য, এর আগে এই দুই অভিযুক্তদের খোঁজ পেতে পুরস্কার ঘোষণা করা হয়েছিল। সেই সূত্র ধরেই সিবিআই অফিসারদের কাছে সোমবার সকালে একটি ফোন আসে। যিনি ফোন করেছিলেন, তিনিই তদন্তকারী অফিসারদের ওই দুই অভিযুক্তের বিষয়ে খোঁজ দেন।

ফোনে সিবিআইকে জানানো হয়, পলাতক রাহুল ও সৌরভ বিধাননগরের সল্টলেক এলাকায় দেখা গিয়েছে। সেই খবর পেয়ে সিবিআইয়ের আধিকারিকরা বিশ্বজিৎ বাবুকে সঙ্গে নিয়ে ওই এলাকায় অভিযান চালান। যেহেতু বিশ্বজিৎ বাবুকে ওই অভিযুক্তদের চিনতেন, তাই তাদের সঙ্গে নিয়েই অভিযান চালানো হয়। বিশ্বজিৎ বাবুই ওই অভিযুক্ত ব্যক্তিদের চিনিয়ে দেন। তাতেই পাকড়াও হয় ওই দুই অভিযুক্ত। জানা গিয়েছে, ওই সময় অভিযুক্তরা সল্টলেক এলাকায় পার্টি করছিল। রাহুল ও সৌরভকে গ্রেফতার করে সোমবার সিজিও কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পেশ করা হবে। উল্লেখ্য, এর আগে বহুদিন ধরে অভিযুক্তদের খোঁজ চলছিল। একাধিকবার অভিযুক্তদের বাড়িতে গিয়েও তল্লাশি চালানো হয়েছিল। কিন্তু কোনও খোঁজ পাওয়া যায়নি। পুলিশের তরফে অভিযুক্তদের পলাতক বলে ঘোষণা করা হয়েছিল।

অভিযুক্ত রাহুল ও সৌরভ উভয়েরই বাড়ি নারকেলডাঙার গিরিশ বিদ্যারত্ন লেন এলাকায়। দীর্ঘদিন ধরে অভিযুক্তদের কোনও খোঁজ না পাওয়ায় পলাতকদের নামে পুরস্কার ঘোষণা করেছিল সিবিআই। খোঁজ দিতে পারলেই নগদ অর্থ পুরস্কার দেওয়ার ঘোষণা করা হয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে। সেই সূত্র ধরেই এবার দুই অভিযুক্তের সন্ধান পেলেন সিবিআই অফিসাররা। সিবিআই সূত্রে জানা গিয়েছে, যিনি ওই অভিযুক্তদের সন্ধান দিয়েছিলেন, তাঁকে শীঘ্রই ঘোষিত অঙ্কের পুরস্কার দেবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

আরও পড়ুন : Karnataka Hijab Controversy: ‘পৃথক পোশাক নয়, পড়ুয়ারা কেবল ইউনিফর্মের সঙ্গে মানানসই হেডস্কার্ফ চাইছে’, আদালতে জানালেন আইনজীবী