R G Kar: মহালয়ার সকালে নির্যাতিতার বাড়িতে সিবিআই, বড় কোনও আপডেট দিতেই কি এলেন আধিকারিকরা?

R G Kar: ঘটনার পর নির্যাতিতার বাবা একটি চিঠি লিখেছিলেন। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় সিবিআই-কে ওই চিঠি গুরুত্ব দিয়ে দেখার নির্দেশ দিয়েছিলেন। সূত্রের খবর, সেই চিঠির বিষয়ে কথা বলতেই নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে দেখা করেন তদন্তকারীরা।

R G Kar: মহালয়ার সকালে নির্যাতিতার বাড়িতে সিবিআই, বড় কোনও আপডেট দিতেই কি এলেন আধিকারিকরা?
নির্যাতিতার বাড়িতে সিবিআইImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2024 | 2:14 PM

কলকাতা: আরজি করের নির্যাতিতার বাড়িতে মহালয়ার দুপুরে ফের সিবিআই দল। তদন্তকারী আধিকারিক-সহ তিন আধিকারিক নির্যাতিতার বাড়িতে যান। বাড়ির বাইরে মোতায়েন ছিল কেন্দ্রীয় বাহিনী। বেশ কিছুক্ষণ নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা।  ঘটনার পর নির্যাতিতার বাবা একটি চিঠি লিখেছিলেন। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় সিবিআই-কে ওই চিঠি গুরুত্ব দিয়ে দেখার নির্দেশ দিয়েছিলেন। সূত্রের খবর, সেই চিঠির বিষয়ে কথা বলতেই নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে দেখা করেন তদন্তকারীরা। চিঠির সঙ্গে সংগৃহীত তথ্য এবং বয়ান মিলিয়ে দেখতে চান গোয়েন্দারা।

প্রসঙ্গত, সিবিআই তদন্তভার হাতে নেওয়ার পর নির্যাতিতার বাবা একটি চিঠি লেখেন। সূত্রের খবর, সেই চিঠিতে একাধিক বিষয়ের উল্লেখ করেছিলেন তিনি। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিও সেই চিঠি পড়ে মন্তব্য করেছিলেন, ‘নির্যাতিতার বাবার লেখা চিঠিতে এমন কিছু বিষয়ের উল্লেখ রয়েছে, যা তদন্তের মোড় ঘুরিয়ে দিতে পারে।’  সেই চিঠির ভিত্তিতে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। একাধিক জনের বয়ান রেকর্ড করা হয়। কিন্তু বেশ কিছু বিষয় নিয়ে প্রশ্ন থাকে তদন্তকারীদের মনে। সেগুলিই যাচাই করে নিতে চেয়েছিলেন তদন্তকারীরা। দেড় ঘণ্টা কথা বলার তদন্তকারীরা নির্যাতিতার বাড়ি থেকে বেরিয়ে যান।

উল্লেখ্য, মঙ্গলবারই নির্যাতিতার বাবা মন্তব্য করেন, যেভাবে সকলে এই আন্দোলনে তাঁদের পাশে রয়েছেন, তাঁরা বিচার পাবেন বলেই আশাবাদী। আগামী ১৫ অক্টোবর সুপ্রিম কোর্টে শুনানি রয়েছে। সেদিন সিবিআই-এর তরফে আদালতে কী পেশ করা হয়, সেটার দেখার।

এই খবরটিও পড়ুন