CBI In RG Kar: সেমিনার রুম নয়, এবার CBI-এর নজরে RG Kar-এর গোল্ডেন জুবলি ভবন, কী আছে এখানে?

CBI In RG Kar: এই বিল্ডিংটি প্লেস অফ অকারেন্স অর্থাৎ ঘটনার অকুস্থল থেকে বেশ খানিকটা দূরে। মূলত এটি অ্যাডমিনিস্ট্রেটিভ ভবন। এখানে ডিন এবং অধ্যক্ষের অফিস রয়েছে। এই বিল্ডিংয়েই পরপর বেশ কয়েকদিন এসেছেন গোয়েন্দারা।

CBI In RG Kar: সেমিনার রুম নয়, এবার CBI-এর নজরে RG Kar-এর গোল্ডেন জুবলি ভবন, কী আছে এখানে?
আরজি করে সিবিআইImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 3:18 PM

কলকাতা: তিলোত্তমার ন্যায় বিচার সহ পাঁচ দফা দাবি নিয়ে সল্টলেকের স্বাস্থ্য ভবনের সামনে বসে রয়েছেন জুনিয়র চিকিৎসকরা। বৃষ্টির মধ্যেও আন্দোলন চালিয়ে যাচ্ছেন তাঁরা। আর এ দিকে, আরজি করের প্ল্যাটিনাম বিল্ডিংয়ে ফের পৌঁছল সিবিআই (CBI)। বৃহস্পতিবারও প্ল্যাটিনাম জুবিলি বিল্ডিংয়ে যান তদন্তকারী আধিকারিকরা।

কেন বারাবর এই প্ল্যাটিনাম বিল্ডিংয়ে যাচ্ছে সিবিআই?

এই বিল্ডিংটি প্লেস অফ অকারেন্স অর্থাৎ ঘটনার অকুস্থল থেকে বেশ খানিকটা দূরে। মূলত এটি অ্যাডমিনিস্ট্রেটিভ ভবন। এখানে ডিন এবং অধ্যক্ষের অফিস রয়েছে। এই বিল্ডিংয়েই পরপর বেশ কয়েকদিন এসেছেন গোয়েন্দারা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এখানকার বিল্ডিং প্ল্যান থেকে শুরু করে চিকিৎসকদের রেজিস্ট্রার সহ সকল অফিশিয়াল ডকুমেন্ট খতিয়ে দেখছেন তারা। এর পাশাপাশি অধ্যক্ষের যে কম্পিউটার রয়েছে সেগুলি খতিয়ে দেখছে তারা। এইখান থেকে উদ্ধার হওয়া তথ্য আদৌ তিলোত্তমার ঘটনায় কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

প্রসঙ্গত, সিবিআই অনেকদিন আগেই তিলোত্তমার ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত অভিযুক্ত সিভিক ভলান্টিয়র ছাড়া আর কাউকে এই খুন ও ধর্ষণের ঘটনায় গ্রেফতার করা হয়নি। তাই এখনও পর্যন্ত কলকাতা পুলিশের দেওয়ার তথ্যের বাইরে আর কোনও তথ্য রয়েছে, সিবিআই তা এখনই বলতে পারছে না।