তৃণমূলের অনেকেই বলেছে, পার্টিটা ছাড়তে: রাজধানীমুখী রুদ্র

তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ অনেকেই ফোন করে বলেছেন বিজেপিতে যোগদানের আগে আরও একবার এ বিষয়ে ভেবে দেখতে।

তৃণমূলের অনেকেই বলেছে, পার্টিটা ছাড়তে: রাজধানীমুখী রুদ্র
অলংকরণ- অভিজিৎ বিশ্বাস
শুভঙ্কর চক্রবর্তী

| Edited By: amartya mukhopadhaya

Jan 30, 2021 | 4:26 PM

জল্পনা অনেকদিন ধরেই ছিল। অভিনেতার নামের পাশে যে বিশেষণ বারবার জুড়ে গিয়েছে তা হল-‘বেসুরো’। রুদ্রনীল ঘোষ ‘বেসুরো’। তবে তাল-সুর-লয়ের সমস্যায় যবনিকার পতন আজকেই হতে চলেছে। ‘লাল’ থেকে ‘সবুজ’ হয়ে এবার পাকাপাকি পদ্মফুলেই নাম লেখাতে চলেছেন রুদ্রনীল ঘোষ।

logo2

Tv9 বাংলার পক্ষ থেকে তাঁকে ফোনে ধরা হলে রুদ্রনীল জানান, “দিল্লি যাচ্ছি, বিজেপিতে জয়েন করছি।” শুধু রুদ্রনীল নয় বিজেপিতে যোগদানের তালিকায় আরও অনেকের নাম উঠে এসেছে, তাঁদের মধ্যে রয়েছেন তৃণমূল কংগ্রেসের দলত্যাগী নেতা-বিধায়ক রাজীব বন্দোপাধ্যায় এবং বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। রুদ্রনীলের কথায়, “রাজীবদা সঙ্গে রয়েছেন। আরও অনেকেই রয়েছেন, তবে আমি আলাদা করে কাউকে নিয়ে মাথা ঘামাচ্ছি না, আমি আমার বিষয়ে বলতে পারি।”

 

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত ধরে শনিবারই বিজেপিতে যোগদান দিতে চলেছেন রুদ্রনীল। তবে আজ তিনি ফিরবেন কি না, এই প্রশ্নতে রুদ্রনীল বলেন, “অবস্থা বুঝে ব্যবস্থা নেব।”

 

ছবি – ফেসবুক

 

বিজেপিতে যোগ দেওয়ার পরেই বহু তৃণমূল নেতা পার্টির অন্দরমহলে চলা বিষয় নিয়ে মুখ খুলেছেন। ব্যতিক্রম ছিলেন না রুদ্রনীলও। তা হলে ভোটে দাঁড়িয়ে সরাসরি বিঁধবেন প্রাক্তন দলকে? রুদ্রনীলের সটান জবাব, “ভোটে দাঁড়াব কি না সে সিদ্ধান্ত আমি নিতে পারি না। আমাকে যে দায়িত্ব দেবে আমি তা-ই নেব। আর আমি কাউকে বিঁধতে চাই না। তবে এক সংগঠিত দুর্নীতির বিরুদ্ধে মানুষকে অবগত করতে চাই।”

 

 

তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ অনেকেই ফোন করে বলেছেন বিজেপিতে যোগদানের আগে আরও একবার এ বিষয়ে ভেবে দেখতে। বহুবার তাঁকে বোঝানোর চেষ্টাও করেছেন। রুদ্রনীলের কথায় “যাঁদের সঙ্গে আমার ব্যক্তিগতভাবে ঘনিষ্ঠতা রয়েছে তাঁরা আমাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছেন ঠিকই, কিন্তু তার থেকে বেশি সংখ্যক তৃণমূল কংগ্রেসের সমর্থক আমাকে বলেছেন, পার্টিটা ছাড়তে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla