Salt Lake Swimmer Death: সাঁতার শিখতে নেমেছিল জলে, আর উঠল না ১৫ বছরের এলিনা, মর্মান্তিক ঘটনা সল্টলেকে

Salt Lake Swimmer Death: পুলিশ সূত্রে খবর, আজ সকাল সাড়ে ৯টা নাগাদ সল্টলেকেরই এ ই ৬৮০ ব্লকের বাসিন্দা এলিনা দত্ত ভট্টাচার্য আসে সাঁতারের অনুশীলন করতে। সেই সময় তার সঙ্গে ছিল তার মা। প্রতিদিনের মতো যথারীতি সাঁতারুদের ফুসফুসের কার্যকারিতা উন্নত করার জন্য জলে ডুব মারে সে।

Salt Lake Swimmer Death: সাঁতার শিখতে নেমেছিল জলে, আর উঠল না ১৫ বছরের এলিনা, মর্মান্তিক ঘটনা সল্টলেকে
সল্টলেকে মৃত্যু কিশোরীরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 9:05 AM

সল্টলেক: সল্টলেকের সুইমিং পুলে সাঁতার শিখতে গিয়ে মৃত্যু হল এক কিশোরীর। জলে ডুবে মৃত্যু হয় ওই সাঁতারুর। জানা যাচ্ছে, সাঁতারের প্রশিক্ষণ নেওয়ার সময় আচমকাই ডুবে যায় ওই সাঁতারু। ঘটনাস্থলে উত্তর বিধান নগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আজ সকাল সাড়ে ৯টা নাগাদ সল্টলেকেরই এ ই ৬৮০ ব্লকের বাসিন্দা এলিনা দত্ত ভট্টাচার্য আসে সাঁতারের অনুশীলন করতে। সেই সময় তার সঙ্গে ছিল তার মা। প্রতিদিনের মতো যথারীতি সাঁতারুদের ফুসফুসের কার্যকারিতা উন্নত করার জন্য জলে ডুব মারে সে।

বেশ কয়েক মিনিট পরও না ওঠায় তার বিষয়টি নজর রাখে। এরপর অন্যান্য প্রশিক্ষকরা জলে নেমে ওই কিশোরীরে তোলে জল থেকে। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে তাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। কীভাবে ওই সাঁতারুর মৃত্যু হল তা নিয়ে যথেষ্ঠ ধোঁয়াসা রয়েছে। দেহটিকে ময়না তদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে।