Sandeshkhali: সন্দেশখালির ঘটনায় উদ্ধার হওয়া একটা বিলই ফাঁস করল অস্ত্রের যোগ

Sandeshkhali: বস্তুত, শুক্রবার যখন দ্বিতীয় দফার ভোট চলছে। সেই সময় সিবিআই আধিকারিকরা পৌঁছন সন্দেশখালিতে। গোপন সূত্রে তাঁরা জানতে পারেন, তৃণমূল নেতার আত্মীর বাড়ির মাটির তলায় প্রচুর পরিমাণ আগ্নেয়াস্ত্র লুকনো রয়েছে। এরপরই সেখানে পৌঁছয় এনএসজি দল।

Sandeshkhali: সন্দেশখালির ঘটনায় উদ্ধার হওয়া একটা বিলই ফাঁস করল অস্ত্রের যোগ
একটা বিল ফাঁস করল সব রহস্যImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 3:00 PM

সন্দেশখালি: সন্দেশখালিতে অস্ত্র উদ্ধারের ঘটনায় বিস্ফোরক তথ্য পেলেন গোয়েন্দারা। এবার উঠে এল কলকাতা যোগ। সিবিআই আধিকারিকরা জানতে পেরেছেন, কলকাতার কোনও এক অস্ত্র ব্যবসায়ীর থেকে কেনা হয়েছিল কার্তুজ। সেই বিলও মিলেছে। তবে কার্তুজ তাঁর দোকান থেকেই কেনা হয়েছিল কি না খতিয়ে দেখা হচ্ছে।

তদন্তকারীরা জানতে পেরেছেন শেখ শাহজাহানের অস্ত্র লাইসেন্স ছিল। উদ্ধার হওয়া অস্ত্রগুলি চুরির নাকি কারো নামে ইস্যু হয়েছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। মূলত, এই ধরনের বিদেশি অস্ত্রগুলি খোলা বাজারে মেলে না। তাহলে কী করে বাইরে এল, সে বিষয়ে তদন্ত শুরু করেছে সিবিআই।

বস্তুত, শুক্রবার যখন দ্বিতীয় দফার ভোট চলছে। সেই সময় সিবিআই আধিকারিকরা পৌঁছন সন্দেশখালিতে। গোপন সূত্রে তাঁরা জানতে পারেন, তৃণমূল নেতার আত্মীর বাড়ির মাটির তলায় প্রচুর পরিমাণ আগ্নেয়াস্ত্র লুকনো রয়েছে। এরপরই সেখানে পৌঁছয় এনএসজি দল। কমান্ডোরা সন্দেশখালি থেকে উদ্ধার করে সাতটি স্মল আর্মস। ৭টির মধ্যে ৪টি বিদেশি আগ্নেয়াস্ত্র, বাকি দেশি পিস্তল। ২২৮ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া সমস্ত বোমা দেশি। একইসঙ্গে বেশ কয়েকটি পরিচয়পত্র,সোনার গয়নার ব্যাগ ও বিল। এই বিলটি থেকেই আধিকারিকরা কলকাতার যোগসূত্র খুঁজে পেয়েছেন বলে খবর।