Local Train Cancellation : ফের যাত্রী দুর্ভোগের আশঙ্কা, শনি-রবিবার ফের একগুচ্ছ লোকাল বাতিল শিয়ালদা শাখায়

Local Train Cancellation : এর আগে ১৪ মার্চ পর্যন্ত বহু লোকাল ট্রেন বাতিল (Local Train) ছিল শিয়ালদায়। শিয়ালদা মেন শাখায় বাতিল ছিল ২৬ জোড়া ট্রেন।

Local Train Cancellation : ফের যাত্রী দুর্ভোগের আশঙ্কা, শনি-রবিবার ফের একগুচ্ছ লোকাল বাতিল শিয়ালদা শাখায়
ট্রেন বাতিল।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 7:58 PM

কলকাতা : ভোগান্তি যেন কমছেই না। বিগত কয়েক মাসে দফায় দফায় ট্রেন বাতিল হয়েছে হাওড়া-শিয়ালদা শাখায়। এবার ফের ট্রেন বাতিলের (Local Train Cancellation) ঘোষণা শিয়ালদা ডিভিশনে। রেল সূত্রে খবর, চলতি সপ্তাহেই শনি ও রবিবার একগুচ্ছ লোকাল বাতিল থাকছে শিয়ালদা(Sealdah) শাখায়। রক্ষাণাবেক্ষণের কাজ চলবে ইছাপুর ও নৈহাটি স্টেশনের মাঝের একটি ব্রিজে। কাজ চলবে ২৫ তারিখ রাত ১০ থেকে ২৬ মার্চ রাত ৯টা পর্যন্ত। সে কারণেই শিয়ালদাহ-নৈহাটি, শিয়ালদা-রানাঘাট ও শিয়ালদা-শান্তিপুর রুটে তিনজোড়া লোকাল বাতিল থাকছে শনিবার। 

ট্রেন বাতিল থাকছে রবিবারও। বাতিলের তালিকায় থাকছে ৫ জোড়া শিয়ালদাহ-নৈহাটি লোকাল, ৩ জোড়া শিয়ালদা-রানাঘাট লোকাল, ৪ জোড়া শিয়ালদা – কল্যাণী সীমান্ত লোকাল, ২ জোড়া শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল। বাতিল একজোড়া করে শিয়ালদা-শান্তিপুর, শিয়ালদা-কৃষ্ণনগর, শিয়ালদা – গেদে এবং দমদম জং – ব্যারাকপুর লোকাল। যদিও সপ্তাহ শেষে অফিসযাত্রীদের ভিড় অনেকটাই কম থাকে। যদিও নানা প্রয়োজনে অনেকেই ধরতে হয় ট্রেন। সে কারণে ট্রেন বাতিলের খবরে চিন্তা বাড়ছে আম-আদমির। একইসঙ্গে রবিবার তিনজোড়া লোকাল ঘুরপথে চলবে ব্যারাকপুর থেকে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বিজ্ঞপ্তি জারি করে এ কথা জানিয়েছেন। 

এর আগে ১৪ মার্চ পর্যন্ত বহু লোকাল ট্রেন বাতিল (Local Train) ছিল শিয়ালদায়। শিয়ালদা মেন শাখায় বাতিল ছিল ২৬ জোড়া ট্রেন। নৈহাটি-হালিশহর এর মধ্যে নন-ইন্টারলকিং এর কাজ চলায় দুর্ভোগ বাড়ে নিত্যযাত্রীদের। এবার ফের দুর্ভোগের আশঙ্কায় বাড়ছে উদ্বেগ।