Sheikh Shahjahan: দুর্নীতির টাকায় গাড়ি উপহার শাহজাহানের, কে সেই MLA? ED-র চার্জশিট ঘিরে বাড়ছে রহস্য

Sheikh Shahjahan: চার্জশিটে ইডির দাবি, জমি দখল দুর্নীতির টাকাতেই সেই গাড়ি কেনা হয়েছিল। একইসঙ্গে ইডির তরফ থেকে বলা হচ্ছে এই দুর্নীতির টাকা আরও বিভিন্ন জায়গায় সরানো হয়েছে। সাদা হয়েছে কালো টাকা। ৩০ নম্বর পাতায় শাহজাহানের বয়ানে গাড়ি কেনার কথা উল্লেখ করা হলেও বিধায়কের নাম কিন্তু নেই।

Sheikh Shahjahan: দুর্নীতির টাকায় গাড়ি উপহার শাহজাহানের, কে সেই MLA? ED-র চার্জশিট ঘিরে বাড়ছে রহস্য
শেখ শাহজাহান। Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2024 | 11:03 PM

কলকাতা: শাহাজানের দুর্নীতির টাকায় গাড়ি চড়েন বিধায়ক। চার্জশিটে বিস্ফোরক দাবি ইডির। শেখ শাহজাহানের বিরুদ্ধে সম্প্রতি চার্জশিট পেশ করেছে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট। সেই চার্জশিটেই এই বিস্ফোরক দাবি করা হয়েছে ইডির তরফ থেকে। চার্জশিটে শাহজাহানের বয়ান উল্লেখ করেই এই তথ্য সামনে আনা হয়েছে।

সূত্রের খবর, ইডি’কে দেওয়া নিজের বয়ানেই শাহজাহান স্বীকার করেছেন যে এক বিধায়ককে উপহার হিসেবে গাড়ি কিনে দিয়েছিলেন তিনি। চার্জশিটের ৩০ নম্বর পাতায় রয়েছে শাহজাহানের বয়ান। সেখানে তাঁর ওই স্বীকারোক্তি রয়েছে বলে খবর। কিন্তু যে বিধায়ককে তিনি গাড়ি উপহার দিয়েছিলেন গাড়ির রেজিস্ট্রেশন কিন্তু সেই বিধায়কের নামে করা হয়নি। বিএন ঘোষের নামে সেই গাড়ি রেজিস্টার করা হয়েছিল বলে খবর। তবে গাড়ি কেনার খরচ শেখ শাহজাহান নিজেই বহন করেছিলেন। 

চার্জশিটে ইডির দাবি, জমি দখল দুর্নীতির টাকাতেই সেই গাড়ি কেনা হয়েছিল। একইসঙ্গে ইডির তরফ থেকে বলা হচ্ছে এই দুর্নীতির টাকা আরও বিভিন্ন জায়গায় সরানো হয়েছে। সাদা হয়েছে কালো টাকা। ৩০ নম্বর পাতায় শাহজাহানের বয়ানে গাড়ি কেনার কথা উল্লেখ করা হলেও বিধায়কের নাম কিন্তু নেই। তাই কোন বিধায়ককে ওই গাড়ি দেওয়া হয়েছে তা নিয়ে চলছে চাপানউতোর। ফলে এবার তদন্তে যে নতুন অভিমুখ দেখা যাবে তা আর বলার অপেক্ষা রাখে না।