পর পর গুলির আওয়াজে কেঁপে উঠল সিঁথি, ভর দুপুরে হাড় হিম করা ঘটনা শহরে

'এদিন দুপুরে কাকার বাড়িতে বাইক রাখতে ঢুকছিলাম। হঠাৎ দেখি কে যেন গলায় হাত দিচ্ছে', তারপরই সেই ঘটনা জানালেন ব্যবসায়ী (Businessman)।

পর পর গুলির আওয়াজে কেঁপে উঠল সিঁথি, ভর দুপুরে হাড় হিম করা ঘটনা শহরে
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jun 01, 2021 | 1:59 PM

কলকাতা: দিনে দুপুরে সিঁথিতে (Sinthi) চলল গুলি। মঙ্গলবার দুপুরের ঘটনা। অভিযোগ, স্থানীয় এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে গয়না ছিনতাইয়ের চেষ্টা করে দুষ্কৃতীরা। বাধা পেতেই বন্দুক বের করে গুলি চালায়। সিঁথির শম্ভুনাথ দাস রোডের এই ঘটনায় আতঙ্ক ছড়ায় এলাকায়। স্থানীয়দের দাবি, এরকম ঘটনা এর আগে কখনও এলাকায় ঘটেনি। কোভিডকালে শুনশান পাড়ায় দুষ্কৃতী তাণ্ডবে কার্যত হতবাক তাঁরা।

এলাকায় স্বর্ণ ব্যবসায়ী পবিত্র বারিক বলেন, “এদিন দুপুরে কাকার বাড়িতে বাইক রাখতে ঢুকছিলাম। হঠাৎ দেখি কে যেন গলায় হাত দিচ্ছে। আমি ভাবলাম চেনা কেউ। ঘোরার আগেই হালকা টান। দেখছি ওর হাতে চেনটা ঝুলছে। বুঝলাম চেনা কেউ নয়। যেই কাকিমা বলে চিৎকার করেছি, তখনই বন্দুক করে আমার হাতের ব্রেসলেটটা খুলে নেয়। তারপরই পালিয়ে যায় ওরা।”

পবিত্রর কাকা সম্প্রতি মারা গিয়েছেন। তাঁর ছেলে জানান, “আমি দাদাভাইয়ের সঙ্গে বেরোবো বলে তৈরি হচ্ছিলাম। ওর চিৎকার শুনে ছুটে এসে দেখি গুলির আওয়াজ। তারপরই দেখি ওরা বলছে এর পরেরটা গায়ে মেরে দেব কিন্তু। আমি সরে গিয়েছি। মাকে তাক করেছে। আমি মাকে ধরে টানছি। সেই মুহূর্তে আবার শূন্যে গুলি ছুড়ে পালিয়ে গেল।”

আরও পড়ুন: মঙ্গলে সুরাপ্রেমীদের জন্য ‘মঙ্গলবার্তা’, আজ থেকেই রাজ্যে খুলছে মদের দোকানগুলি

বরানগর পুরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য দিলীপ নারায়ণ বসু। তাঁর কথায়, “এরকম ঘটনা এর আগে এখানে ঘটেনি। খুবই আশ্চর্যজনক ঘটনা। বরানগর থানার পুলিশ এসেছেন। এটা স্বর্ণশিল্পীদের এলাকা। চারদিকে সিসিক্যামেরা লাগানো। প্রত্যেক বাড়িতে সিসি ক্যামেরা পরীক্ষা করা হচ্ছে।” পবিত্র বারিকের দাবি, কেন এই ঘটনা তার কোনও সূত্রই তিনি পাচ্ছেন না। তাঁর সঙ্গে কারও কোনও পুরনো শত্রুতাও নেই বলেই জানিয়েছেন। কখনও কোনও হুমকিও তাঁর কাছে আসেনি।