আজ সৌরভের অ্যাঞ্জিওগ্রাফি, আসছেন চিকিৎসক দেবী শেঠি

সপ্তাহ তিনেক আগেই সুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। তখন একটি স্টেন্ট বসানো হয়েছিল। তারপর থেকে বিশ্রামেই ছিলেন।

আজ সৌরভের অ্যাঞ্জিওগ্রাফি, আসছেন চিকিৎসক দেবী শেঠি
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jan 28, 2021 | 9:18 AM

কলকাতা: স্থিতিশীল রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শারীরিক অস্বস্তি বোধ করায় বুধবার দুপুরে অ্যাপোলোয় ভর্তি হন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। সপ্তাহ তিনেক আগে হৃদরোগে আক্রান্ত হয়ে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সৌরভ। সেই সময়‌ই তাঁর হৃৎপিণ্ডের ধমনীতে তিনটি ব্লকেজ ধরা পড়ে। একটিতে স্টেন্ট বসানো হলেও বাকি দু’টিতে পরে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

সৌরভের চিকিৎসকেরা জানিয়েছেন, বুধবার ইসিজি রিপোর্টে কিছু বদল লক্ষ্য করায় অন্য দু’টি ব্লকেজের চিকিৎসাও করে নেওয়া ভাল বলে সৌরভকে পরামর্শ দেওয়া হয়। এরপর‌ই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেন বিসিসিআই সভাপতি। হৃৎপিণ্ডের ধমনীর চিকিৎসায় বৃহস্পতিবার সৌরভের বুকে স্টেন্ট বসানোর কথা। এদিন হাসপাতালের তরফে জানানো হয়েছে, রাতে ভাল ঘুমিয়েছেন সৌরভ। হালকা খাবার খেয়েছেন। রুটিন রক্ত পরীক্ষা করানো হয়েছে। সেই রিপোর্ট স্বাভাবিক।

আরও পড়ুন: গাল টিপলে দুধ বেরোয়: শোভন

চিকিৎসক আফতাব খান, সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে থাকার পাশাপাশি সৌরভের জন্য কলকাতায় আসছেন বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি। মুম্ব‌ই থেকে আরও এক বিশিষ্ট চিকিৎসকের‌ও এদিন শহরে পৌঁছনোর কথা। ক’টি স্টেন্ট বসানো হবে বৃহস্পতিবার অ্যাঞ্জিওগ্রাফির পরই সে বিষয়ে সিদ্ধান্ত হবে।