চিন্তার কোনও কারণ নেই, স্থিতিশীল সৌরভ, খোঁজ নিলেন শাহ

তাঁর হৃদপিণ্ডে আরও স্টেন্ট বসানো হবে কিনা তা নিয়ে আগামিকাল সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। সকালে সামান্য অস্বস্তি হলেও সৌরভ বর্তমানে সম্পূর্ণ স্থিতিশীল অবস্থায় রয়েছেন।

চিন্তার কোনও কারণ নেই, স্থিতিশীল সৌরভ, খোঁজ নিলেন শাহ
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jan 27, 2021 | 9:18 PM

কলকাতা: সম্পূর্ণ সুস্থ রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গতবার উডল্যান্ডস থেকে ছাড়া পাওয়ার পর তাঁর শারীরিক অবস্থায় কোনও পরিবর্তন আসেনি। রুটিন চেকআপ করতেই বুধবার বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে গিয়েছিলেন তিনি। এমনটাই এদিন জানানো জানানো হয়ে অ্যাপলো সূত্রে। হাসপাতাল কর্তৃপক্ষের এই ঘোষণার পর অনেকটাই আশ্বস্ত হয়েছেন মহারাজের অনুরাগীরা।

হাসপাতালে সৌরভের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন পারিবারিক বন্ধু তথা বালির বিধায়ক বৈশালী ডালমিয়ায়। তিনি দেখা করে বেরিয়ে বলেন, “দাদা ভালো আছেন। ভাল ঘুম না হওয়ার জন্য সকালে অস্বস্তি হয়েছিল। সেই কারণে উনি চলে এসেছেন চেকআপের জন্য। যেহেতু অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে, তাই চেকআপে থাকা দরকার। উনি ভাল না থাকলে আমি হাসপাতাল ছেড়ে যেতাম না।” ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফোন করে সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে খবর।

হাসপাতাল সূত্রে খবর, সৌরভের ইসিজি হয়েছে। সেখানে সবকিছু স্বাভাবিক রয়েছে। আগামিকাল তাঁকে দেখতে আসছেন খ্যাতনামা হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। ডা. সরোজ মণ্ডল ও ডা. আফতাব খানের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। এ বাদেও মুম্বই থেকে আরও এক বিশিষ্ট চিকিৎসক আসতে পারেন বৃহস্পতিবার। সেই সঙ্গে আগামিকাল তাঁর অ্যাঞ্জিওগ্রাফি করা হবে।তারপরই সিদ্ধান্ত নেওয়া হবে একটি নাকি দু’টি স্টেন্ট বসবে। তবে সৌরভ বর্তমানে সম্পূর্ণ স্থিতিশীল অবস্থায় রয়েছেন। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আরও পড়ুন: দু’দিনের সফরে ফের বাংলায় অমিত শাহ, যাবেন মায়াপুরে

উল্লেখ্য, বুধবার দুপুরে আচমকা বুকে ব্যথা হওয়ায় গ্রিন করিডোরে অ্যাপেলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় সৌরভকে। সপ্তাহ তিনেক আগেই সুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। তখন একটি স্টেন্ট বসানো হয়েছিল। তারপর থেকে ছিলেন বিশ্রামেই। কিন্তু, বুধবার সকালে বাড়িতে ফের বুকে ব্যথা অনুভব করেন তিনি। পরিবারের দাবি, যোগাযোগ করা হয় চিকিৎসকের সঙ্গে। তারপরই হাসপাতালে চলে যান।

আরও পড়ুন: জেপি নাড্ডার টার্গেট মালদা, তৃণমূলের হেভিওয়েটদের দলে টেনে জেলা পরিষদ দখলের চেষ্টা