Maheshtala Bridge: পড়ে রয়েছে যুবক, রক্তে ভাসছে উড়ালপুল! ঝুপ করে ব্রিজ থেকে রাস্তায় পড়ল আরও একজন…

Maheshtala: আরও এক যুবক ব্রিজ থেকে ছিটকে এসে নিচে পড়েন।

Maheshtala Bridge: পড়ে রয়েছে যুবক, রক্তে ভাসছে উড়ালপুল! ঝুপ করে ব্রিজ থেকে রাস্তায় পড়ল আরও একজন...
ডাকঘর মহেশতলায় দুর্ঘটনা। ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2022 | 6:30 PM

কলকাতা: ফের বজবজ সম্প্রীতি উড়ালপুলে (Budgbudg Sampriti Bridge) দুর্ঘটনা। শনিবার দুপুর সাড়ে ৩টে নাগাদ ভয়াবহ দুর্ঘটনা (Road Accident) ঘটে ডাকঘর মহেশতলার কাছে এই উড়ালপুলে। স্থানীয়রা জানান, দুই যুবক উড়ালপুল ধরে বাইকে যাচ্ছিলেন। হঠাৎই একজন ছিটকে নিচে পড়েন। অপরজন উড়ালপুলেই পড়ে শেষ। পুলিশ সূত্রের খবর, গর্তে বাইকের চাকা পড়তেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক যুবক। এরপরই বাইকের পিছনে থাকা যুবক ছিটকে ব্রিজ থেকে নিচে পড়ে যান। তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে। এদিকে ব্রিজের উপর বাইক নিয়ে হুড়মুড়িয়ে পড়েন অপরজন। সেখানেই তাঁর মৃত্যু হয় বলে স্থানীয়দের দাবি। ঘটনার তদন্ত শুরু করেছে মহেশতলা থানার পুলিশ (Maheshtala Police)। এর আগেও একাধিক দুর্ঘটনা ঘটেছে এই সম্প্রীতি উড়ালপুলে। এই উড়ালপুলে বারবার দুর্ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী।

স্থানীয়রা জানান, শনিবার দুপুর তিনটে নাগাদ হঠাৎই বিকট শব্দ হয় উড়ালপুলের উপর। কিছু বোঝার আগেই ব্রিজের নিচে দাঁড়িয়ে থাকা মানুষজন দেখতে পান, উপর থেকে একজন ছিটকে এসে পড়লেন রাস্তার ধারে। হইহই শুরু হয়ে যায়। ছুটে গিয়ে স্থানীয়রা দেখেন, যুবকের বুকে প্রাণের স্পন্দন। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় মহেশতলা থানায়। পুলিশ এসে উদ্ধার করে ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। এদিকে উড়ালপুলের উপরে তখন আরও শোরগোল। জানা যায়, এক যুবক সেখানে পড়ে রয়েছে। সাদা শার্ট, জিন্স, মাথায় হেলমেট। রাস্তা ভাসছে রক্তে। পুলিশ সূত্র থেকে জানা গিয়েছে, ব্রিজের উপর একটি ছোট গর্ত ছিল। তাতেই বাইকের চাকা পড়তে বাইক নিয়ন্ত্রণ হারায়।

প্রত্যক্ষদর্শী সৈয়দ মনসুর আলি বলেন, “আমরা দাঁড়িয়ে ছিলাম। দেখি উপর থেকে একজন মাটিতে এসে পড়ল। ব্রিজের উপরও একজন পড়েছিল। পরে শুনলাম সে সঙ্গে সঙ্গে মারা গিয়েছে। কিছুক্ষণ পরই পুলিশ এসে তুলে নিয়ে যায়।” অন্যদিকে সলমন হালদার নামে আরেক প্রত্যক্ষদর্শী জানান, “আমরা আসছিলাম। হঠাৎ দেখি উপর থেকে একজন মানুষ ছিটকে এসে নিচে পড়ল। বাইকে দু’জন ছিল। একজন উপরেই পড়ে মারা গিয়েছে। আরেকজন পড়েছিল নিচে রাস্তায়। পুলিশ এসে নিয়ে গেল দু’জনকেই।”

গত ডিসেম্বরে মহেশতলায় সম্প্রীতি উড়ালপুলে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। বাসের ধাক্কায় এক শিশু-সহ তিনজনের মৃত্যু হয়। চারজন আহত হন। দু’টি বাইকের রেষারেষির কারণে এই দুর্ঘটনা ঘটে। এদিকে এই ঘটনার সময় একটি বাস উড়ালপুলে উঠে আসে। এখানে বাস ওঠারই কথা নয়। তারপরও আইন ভেঙে তা উঠে পড়ে। দক্ষিণ ২৪ পরগনার প্রশাসনিক বৈঠকে এই দুর্ঘটনাপ্রবণ উড়ালপুল নিয়ে উদ্বেগও প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই সরকারের পক্ষ থেকে এই উড়ালপুলে ভারী পণ্যবাহী গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়।

আরও পড়ুন: KMC Atin Ghosh: অর্থসঙ্কট মেটাতে এগিয়ে আসুক শিল্পপতিরা, আহ্বান ডেপুটি মেয়র অতীন ঘোষের