Sukanta Majumder: ক্লাবকে টাকা দেবেন দিন, সঙ্গে DA-চাকরিও দিন: সুকান্ত

Sukanta Majumder: উল্লেখ্য, আজ আবার মুখ্যমন্ত্রীর দেওয়া অনুদান ফিরিয়ে দিয়েছেন সন্তোষ মিত্র স্কোয়্যার। বিজেপি কাউন্সিলর তথা এই পুজোর মূল উদ্যোক্তা সজল ঘোষ জানিয়ে দিয়েছেন,রাজ্য সরকার ডিএ দিতে পারছে না, চাকরি দিতে পারছে না।

Sukanta Majumder: ক্লাবকে টাকা দেবেন দিন, সঙ্গে DA-চাকরিও দিন: সুকান্ত
সুকান্ত মজুমদার, রাজ্য সভাপতিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2024 | 8:21 PM

কলকাতা: মঙ্গলবার দুর্গাপুজোর ক্লাবগুলিকে অনুদান দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজো কমিটি পিছু গতবার ৭০ হাজার থেকে বেড়ে এবার দেওয়া হল ৮৫ হাজার টাকা অনুদান। আর এই নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্তবাবু বলেন, “উনি ক্লাবকে টাকা দেবেন দিন। তার সঙ্গে ডিএ দিন। চাকরি দিন। জিনিস পত্রের দাম কমান। বিদ্যুতের দাম বাড়াবেন না। এগুলোও করুন। কারণ যে ছেলেগুলো ক্লাবে গিয়ে আনন্দ করবে, মজা করবে বা অন্য কিছু করবে তাদের বাড়িতেও তো বিদ্যুতের বিল আসছে।”

উল্লেখ্য, আজ আবার মুখ্যমন্ত্রীর দেওয়া অনুদান ফিরিয়ে দিয়েছেন সন্তোষ মিত্র স্কোয়্যার। বিজেপি কাউন্সিলর তথা এই পুজোর মূল উদ্যোক্তা সজল ঘোষ জানিয়ে দিয়েছেন,রাজ্য সরকার ডিএ দিতে পারছে না, চাকরি দিতে পারছে না। সজলের দাবি, এই অনুদান দিয়ে ভোট বৈতরণী পারের চেষ্টা করা হচ্ছে। তাই মানবিকতার কারণে এই টাকা তারা প্রত্যাখ্যান করছেন। সজলও বলেছেন, “আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাই উনি পুজো নিয়ে ভেবেছেন সেই কারণে। আমরা একবার এই অনুদানের টাকা নিয়েছিলাম যখন হাজার দশেক ছিল। সেই সময় ডিএ বা চাকরির দাবিতে রাস্তায় কেউ বসে থাকত না। চাকরির দাবিতে মেয়েরা মাথা কামাতেন না। আজ যখন তারা রাস্তায় বসে আছেন বছরের পর বছর এই টাকা নিলে তাঁদের অভিশাপ লাগবে না?”