Sukanta Majumdar On Election Result : ‘…এই গেরুয়া ঝড় থেকে বাদ পড়বে না বাংলাও’, অক্সিজেন পেয়ে প্রত্যয়ী সুকান্ত

Sukanta Majumdar : পাঁচ বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশ আজ। চার রাজ্যে ভালো ফল করেছে বিজেপি। সেই ফলাফলে অক্সিজেন পেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Sukanta Majumdar On Election Result : '...এই গেরুয়া ঝড় থেকে বাদ পড়বে না বাংলাও', অক্সিজেন পেয়ে প্রত্যয়ী সুকান্ত
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 3:49 PM

কলকাতা : পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল আজ। ১০ ফেব্রুয়ারি থেকে ভোট শুরু হয়ে ১০ মার্চ অবধি। প্রায় একমাসের এই ভোট পঞ্চমীতে সাত দফায় নির্বাচন হয়েছে উত্তর প্রদেশে। আজ তার চূড়ান্ত ফলাফল প্রকাশিত হল। টিভি৯ নেটওয়ার্কের বুথ ফেরত সমীক্ষায় উঠে এসেছিল যে বিজেপিই পুনরায় ক্ষমতায় আসছে। রাজনৈতিক মহলে চর্চিত যে কেন্দ্রে লোকসভা নির্বাচনে উত্তর প্রদেশে নির্বাচনের একটা বড় প্রভাব রয়েছে। বুথ ফেরত সমীক্ষার প্রতিফলন দেখা গেল আজকে উত্তর প্রদেশের ফলাফলেও। উত্তর প্রদেশের নির্বাচনে জয়ের ফলাফলের উচ্ছ্বাস দেখা গেল বাংলার রাস্তাতেও। উত্তর প্রদেশে যোগীর জয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে রাস্তায় সকলকে লাড্ডু বিতরণ করতে দেখা গিয়েছে। এরপর বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সাংবাদিকদের মুখোমুখি হয়ে উত্তর প্রদেশের ফলাফল সম্পর্কে বলেন। তিনি উত্তর প্রদেশ সহ চার রাজ্যে বিজেপির জয়কে উদ্ধৃত করে বাংলায় আগামিদিনে বিজেপির উত্থানের কথা বলেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, তিনি রাজ্যের বিজেপি কর্মী সমর্থকদের প্রসঙ্গে বলেছেন,”এই জয় পশ্চিমবঙ্গের বিজেপি কর্মী সমর্থকদের উজ্জীবিত করবে। তাঁদের মনোবল বাড়াবে। সেই মনোবল নিয়ে তাঁরা আগামিদিনে এগিয়ে যাবে। এই চার রাজ্যের ফলাফলে যে গেরুয়া ঝড়, সেই ঝড়ে বাদ থাকবে না পশ্চিমবঙ্গও। আমরা ২৪ সালে এইখানে ভালো ফল করব এবং ২৬ সালে এইখানে সরকার থেকে তৃণমূল কংগ্রেসকে পদচ্যূত করব।”

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, “আমাদের রাজনৈতিক মহলে একটি কথা চালু আছে যে উত্তর প্রদেশের মধ্য দিয়ে দিল্লি যাওয়ার রাস্তা তৈরি হয়। উত্তর প্রদেশের এই জয় আরও একবার প্রমাণ করল যে ২০২৪ সালে দিল্লির মসনদে নরেন্দ্র মোদী আরও একবার বসছেন। তাঁর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টির সরকার দিল্লিতে গঠিত হবে।” তিনি আরও বলেছেন যে, “শুধু তাই নয়, এই জয়ের আরও কতগুলো আঙ্গিক আছে। যেমন উত্তর প্রদেশে এই প্রথম ৩৫ বছর পর কোনও একজন মুখ্যমন্ত্রী পরপর দুইবার জিতে মুখ্যমন্ত্রীর আসনের দিকে এগিয়ে গেলেন। যোগী আদিত্যনাথের নেতৃত্বে আমরা এখানে বিরাট জয় পেয়েছি।”

তিনি উত্তর প্রদেশের জয় প্রসঙ্গে বলেছেন,”টিভি চ্যানেলের বুথ ফেরত সমীক্ষা থেকে আমরা দেখেছিলাম যে আসন সংখ্যা ২০০ এর কাছাকাছি থাকবে। কিন্তু এখনও পর্যন্ত আমার কাছে খবর আছে যে ২৬৭ টি আসনে আমরা এগিয়ে এবং জিতে মিলেমিশে রয়েছি। আমার বিশ্বাস আরও ২-৪ টি বাড়বে। আমার আশা ২৭০ হয়ে যাবে।” তিনি আরও বলেছেন, “এতগুলো আসনে জিতে আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী শ্রী যোগী আদিত্যনাথ ক্ষমতায় আসছেন। আমরা এই জয় মানুষকে উৎসর্গ করতে চাই। মোদীজির নেতৃত্বে যে উন্নয়নমূলক কাজ চলছে এবং ভারত উন্নত দেশগুলির দিকে ধীরে ধীরে এগোচ্ছে তার প্রতি গোটা ভারতবর্ষের মানুষের শীলমোহর বলে মনে করছি।” উল্লেখ্য, উত্তর প্রদেশের পাশাপাশি বিজেপির ঘরে জয় আসতে চলেছে বাকি তিন রাজ্যেও।

আরও পড়ুন : Bhagwant Mann Bio : সব হাসি ফিরিয়ে দিয়ে ‘মান’ রাখল পঞ্জাব, কে এই ভগবন্ত?