Sudipta Sen : শুভেন্দু ব্ল্যাকমেল করতেন, টাকা নিয়েছেন একাধিকবার : বিস্ফোরক সুদীপ্ত সেন

Sudipta Sen : শুভেন্দু ব্ল্যাকমেল করতেন, টাকা নিয়েছেন একাধিকবার : বিস্ফোরক সুদীপ্ত সেন
শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সুদীপ্ত সেনের অভিযোগকে গুরুত্ব দিচ্ছে না বিজেপি

Sudipta Sen : সুদীপ্ত সেনের অভিযোগকে গুরুত্ব দিল না বিজেপি। পাল্টা এই নিয়ে তৃণমূলকে আক্রমণ করল গেরুয়া শিবির।

TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Jun 24, 2022 | 6:24 PM

বিধাননগর : বিরোধী দলনেতার বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ তুলে চিঠি দিয়েছিলেন। আজ বিধাননগর এমপি-এমএলএ আদালতে এসে সেই অভিযোগ ফের করলেন চিটফান্ড দুর্নীতিতে ধৃত সারদা কর্তা সুদীপ্ত সেন (Sudipta Sen)। আজ আদালত থেকে বেরোনোর সময় তিনি অভিযোগ করেন, শুভেন্দু অধিকারী তাঁর কাছ থেকে একাধিকবার টাকা নিয়েছেন। তাঁকে ব্ল্যাকমেল করতেন। তাঁর বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে প্রশ্ন করলে উত্তর এড়িয়ে যান শুভেন্দু। তবে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “কারা যুক্ত, ছবিতে আমরা দেখেছি। বাংলার মানুষ সব জানেন।”

জয়ন্ত বেরা নামে সারদার এক এজেন্ট সাঁতরাগাছি থানায় সারদা সংস্থার কর্ণধার সুদীপ্ত সেন-সহ পাঁচজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছিলেন। ওই মামলার শুনানিতে আজ বিধাননগরে এমপি-এমএলএ আদালতে আসেন সুদীপ্ত সেন। সেখানে সাংবাদিকরা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তাঁর লেখা চিঠি নিয়ে প্রশ্ন করেন। তখন তিনি বলেন, দ্বিতীয় চিঠিতে শুভেন্দুর নামে বলেছেন তিনি। শুভেন্দু তাঁর কাছ থেকে অনেক টাকাই নিয়েছেন দাবি করে সুদীপ্ত সেন বলেন, অনেকবারই টাকা নিয়েছেন। সমস্ত তথ্য চিঠিতে দিয়েছি।

কাঁথিতে শুভেন্দুর ডাকেই গিয়েছিলেন বলে দাবি করেন সুদীপ্ত। তাঁর দাবি, একটা জমির বিষয় এবং সারদার একটি প্রকল্প অনুমোদনের বিষয় ছিল। শুভেন্দু তাঁকে ব্ল্যাকমেল করতেন বলেও অভিযোগ করেন ধৃত সারদা কর্তা।

সুদীপ্ত সেনের অভিযোগকে গুরুত্ব দিল না বিজেপি। পাল্টা এই নিয়ে তৃণমূলকে আক্রমণ করল গেরুয়া শিবির। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “এই বিষয়ে তদন্ত চলছে। আগামিদিনেও চলবে। তবে কারা যুক্ত, ছবিতে আমরা দেখেছি। জেলও খেটেছেন কিছুজন। আসলে কারা যুক্ত, কোথায় গিয়েছে টাকা, বাংলার মানুষ সব জানেন।”

সুদীপ্ত সেনকে দিয়ে জোর করিয়ে শুভেন্দুর নাম বলানো হয়েছে বলেও দাবি বিজেপির। সুকান্ত মজুমদার বলেন, “আগামিদিনে তদন্তে দেখা যাবে, সুদীপ্তকে ভয় দেখিয়ে শুভেন্দুর নাম বলানো হচ্ছে কি না। আমাদের কাছে তো সেইরকমই খবর আছে। সুদীপ্ত সেনকে প্রাণের ভয় দেখিয়ে শুভেন্দুর নাম বলানো হচ্ছে।”

এই খবরটিও পড়ুন

সারদা মামলায় গ্রেফতার হয়েছিলেন কুণাল ঘোষ। বর্তমানে তৃণমূলের রাজ্য সম্পাদক তিনি। আজ সুদীপ্ত সেনের অভিযোগ নিয়ে শুভেন্দুকে আক্রমণ করে কুণাল বলেন, “বহুদিন ধরে মূল অভিযুক্ত বলে যাচ্ছেন টাকা দিয়েছেন শুভেন্দুকে। সিবিআই যাক কাঁথিতে, দেখুক। শুভেন্দু প্রভাবশালী, বিজেপিতে আছেন, তাঁকে কাস্টডিতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে হবে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA