‘ভুল করে’ বিজেপিতে যাওয়া শুভেন্দু ঘনিষ্ঠ সিরাজ ফিরলেন তৃণমূলে

ঋদ্ধীশ দত্ত

ঋদ্ধীশ দত্ত |

Updated on: Jan 17, 2021 | 3:47 PM

ফিরে এসে তিনি জানিয়ে দেন, "ভুল করেছিলাম। তৃণমূল গরিবের দল, গরিব মানুষের জন্য কাজ করতে চাই। বিজেপির বড় বড় নেতা, বড় বড় ব্যাপার।"

'ভুল করে' বিজেপিতে যাওয়া শুভেন্দু ঘনিষ্ঠ সিরাজ ফিরলেন তৃণমূলে
'ভুল করে' বিজেপিতে যাওয়া শুভেন্দু ঘনিষ্ঠ সিরাজ ফিরলেন তৃণমূলে

কলকাতা: কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে গত নভেম্বর মাসে যোগ দিয়ছিলেন বিজেপিতে (BJP)। তবে মাস তিনেক গড়াতে না গড়াতেই ফের তৃণমূলে (TMC) ফিরে এলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ঘনিষ্ঠ হিসেবে পরিচিত সিরাজ খান (Siraj Khan)। এদিন তৃণমূল ভবনে পার্থ  চট্টোপাধ্যায়ের হাত থেকে ঘাসফুলের পতাকা তুলে নেন তিনি। ফিরে এসে তিনি জানিয়ে দেন, “ভুল করেছিলাম। তৃণমূল গরিবের দল, গরিব মানুষের জন্য কাজ করতে চাই। বিজেপির বড় বড় নেতা, বড় বড় ব্যাপার।”

পূর্ব মেদিনীপুরের জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ থাকার সময় বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। তৃণমূলে ফিরে এসে সেই সিরাজ শুভেন্দুকে নিশানায় নিয়ে বলেন, “যে আমাকে তমলুকে উন্নয়নমূলক কাজে বাধা দিচ্ছিল, সেই এখন বিজেপিতে। ওই দলে কাজ করা যায় না। তাই ভুল বুঝতে পেরে ফিরে এলাম তৃণমূলে।” এদিনের যোগদান পর্বে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি সৌমেন মহাপাত্রও।

আরও পড়ুন: বেরল না রফাসূত্র, বাম কংগ্রেসের আসন সমঝোতার বৈঠকে মেজাজ হারালেন অধীর

অধিকারী পরিবারের উদ্দেশে আক্রমণে শান দিয়ে তিনি বলেন, “শিশিরবাবু ও শুভেন্দু আমায় ২০১১ থেকে অবহেলা করেছেন। দুবার টিকিট দেবেন বলেও দেননি।” তাঁর সংযোজন শুভেন্দু ‘আমি’, ‘আমি’ করেন। অন্যদিকে এদিনের যোগদানের পর তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “ভুল করে বিজেপিতে শামিল হয়েছিলেন সিরাজ। কৈলাস বিজয়বর্গীয় খুব ঘটা করে সিরাজকে হাত তুলিয়ে বিজেপিতে নিয়ে গিয়েছিলেন। আমরাও আজ তাঁকে দলে ফিরিয়ে নিলাম। সিরাজ আমাদের ছিল, আমাদের আছে, আমাদের থাকবে।”

আরও পড়ুন: মানভঞ্জনের পরই ‘পুরস্কৃত’, তৃণমূলের রাজ্য কমিটিতে পেলেন গুরুত্বপূর্ণ পদ পেলেন শতাব্দী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla