Suvendu Adhikari: ‘কনস্পিরেসি মেড বাই ভাইপো, ৬৫ লাখ টাকার বিনিময়ে ১৩ জনকে টার্গেট’, নারদা নিয়ে মন্তব্য শুভেন্দুর

Narada Sting Operation: শুভেন্দু বললেন, "নারদা স্টিং অপারেশন ছাড়া আমার বিরুদ্ধে প্রমাণিত কোনও অভিযোগ নেই।" আর এই নারদা স্টিং অপারেশন কোনও দুর্নীতি নয়, এটি ছিল একটি ষড়যন্ত্র। এমনই দাবি বিরোধী দলনেতার।

Suvendu Adhikari: 'কনস্পিরেসি মেড বাই ভাইপো, ৬৫ লাখ টাকার বিনিময়ে ১৩ জনকে টার্গেট', নারদা নিয়ে মন্তব্য শুভেন্দুর
শুভেন্দু অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 12:08 AM

কলকাতা: নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার পার্থ চট্টোপাধ্য়ায়ের মুখে বৃহস্পতিবার শোনা গিয়েছে শুভেন্দু অধিকারীর কথা। শুধু শুভেন্দুই নন, সুজন চক্রবর্তী, দিলীপ ঘোষের নামও টানেন পার্থ। প্রাক্তন শিক্ষামন্ত্রী প্রশ্ন তুলেছেন, ‘শুভেন্দু অধিকারীর ২০১১-১২ সালটা দেখুন না। DPSC টা দেখুন না কী করেছিল তারা।’ এই নিয়ে দিনভর সরগরম রাজ্য রাজনীতি। চলছে আক্রমণ,প্রতি আক্রমণের পালা। এবার পার্থর আক্রমণের জবাব দিতে গিয়ে কার্যত বিস্ফোরক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পার্থর কথাকে ‘দুর্বল চিত্রনাট্য’ বলে খোঁচা দিয়েছেন তিনি। আর সেই সঙ্গে মুখ খুললেন নারদায় তাঁর নাম জড়ানো নিয়েও। শুভেন্দু বললেন, “নারদা স্টিং অপারেশন ছাড়া আমার বিরুদ্ধে প্রমাণিত কোনও অভিযোগ নেই।” আর এই নারদা স্টিং অপারেশন কোনও দুর্নীতি নয়, এটি ছিল একটি ষড়যন্ত্র। এমনই দাবি বিরোধী দলনেতার।

শুভেন্দু অধিকারী বললেন, “এটি দুর্নীতি ছিল না, এটি ছিল ষড়যন্ত্র। কনস্পিরেসি মেড বাই ভাইপো। যাদের সহ্য করতে পারত না, যাদের মনে করত আগামী দিনে এরা বাধা হতে পারে, তাদের বিরুদ্ধেই ম্যাথুকে কেডি সিং-এর মাধ্যমে ব্যবহার করা হয়েছিল। ৬৫ লাখ টাকার বিনিময়ে, ১৩ জনকে টার্গেট করা হয়েছিল। এছাড়া শুভেন্দুর বিরুদ্ধে কিছু করতে পারবে না।”

উল্লেখ্য, নারদা কাণ্ডে শুভেন্দু অধিকারী ছাড়াও নাম জড়িয়েছে তৃণমূলের একাধিক নেতারও। ফিরহাদ হাকিম, মদন মিত্রের মতো প্রথম সারির তৃণমূল নেতাদের নাম জড়িয়েছিল। যদিও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কেন শুভেন্দু অধিকারীকে নারদা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকে না, সেই নিয়ে বার বার প্রশ্ন তুলেছে রাজ্যের শাসক শিবির। তৃণমূলের থেকে একাধিকবার অভিযোগ তোলা হয়েছে, শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার কারণেই নাকি তিনি তদন্তকারী সংস্থার থেকে তিনি ছাড় পেয়ে যাচ্ছেন। তৃণমূলের থেকে ‘ওয়াশিং মেশিন’ তত্ত্বও উস্কে দেওয়া হয়েছে বার বার। যদিও শুভেন্দু অধিকারী আগেও একবার এই নিয়ে নিজের বক্তব্যের কথা জানিয়েছিলেন। সেদিনও এই ষড়যন্ত্রের তত্ত্বই উস্কে দিয়েছিলেন বিরোধী দলনেতা।