Technocity Police Station: গল্প করতে করতে আচমকাই পুলিশ কর্তাকে ‘গুলি’ এএসআই-এর! ভয়ঙ্কর কাণ্ড টেকনোসিটি থানায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Updated on: Jan 26, 2023 | 11:17 AM

Technocity Police Station: আশঙ্কাজনক অবস্থায় রাত আড়াইটে নাগাদ সল্টলেকের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত পুলিশ কর্তাকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই পুলিশকর্তার অবস্থা আশঙ্কাজনক।

Technocity Police Station: গল্প করতে করতে আচমকাই পুলিশ কর্তাকে 'গুলি' এএসআই-এর! ভয়ঙ্কর কাণ্ড টেকনোসিটি থানায়
ডান দিকে, গুলিবিদ্ধ পুলিশ কর্তা

কলকাতা: টেকনোসিটি থানার (Technocity Police Station) ব্যারাকে চলল গুলি (Gun Fire)। সাব-ইন্সপেক্টর কৌশিক ঘোষ পায়ে গুলিবিদ্ধ অবস্থায় বিধাননগর বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগের তির অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর অভিজিৎ ঘোষের বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে,বুধবার রাতে টেকনোসিটি থানার ব্যারাকে পুলিশ কর্মীরা বসে গল্প করছিলেন। অভিযোগ, সেই সময় এসআই কৌশিক ঘোষ অভিজিৎ ঘোষের উদ্দেশে কটূক্তি করেন। রাগের বশে সদ্য স্পেশাল টাস্ক ফোর্স থেকে আসা অভিজিৎ ঘোষ নীচে গিয়ে সার্ভিস রিভলবার নিয়ে আসেন। অভিযোগ, কৌশিকের পা লক্ষ্য করে গুলি চালান। পা ফুঁড়ে বেরিয়ে যায় একটি গুলি। আশঙ্কাজনক অবস্থায় রাত আড়াইটে নাগাদ সল্টলেকের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত পুলিশ কর্তাকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই পুলিশকর্তার অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্ত এএসআই বর্তমানে ওই থানাতেই রয়েছেন। তাঁকে উচ্চ পদস্থ কর্তারা জিজ্ঞাসাবাদ করছেন বলে খবর।

তবে এই ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন থানার ভারপ্রাপ্ত আধিকারিকরা। প্রকাশ্যে থানার অফিসাররা কিছু বলতে না চাইলেও এসআই কৌশিক ঘোষ বিভিন্ন অফিসারদের বিভিন্ন সময় অপমানিত করতেন বলে একাধিক জনের অভিযোগ। প্রশ্ন এসআই এবং এএসআই দু’জনের কেউই অন ডিউটি অবস্থায় ছিলেন না। তাহলে কী ভাবে সার্ভিস রিভলবর ও কার্তুজ পেলেন তাঁরা?

ডিউটি অফিসার কেনই বা ইস্যু করলেন রিভলবারটি? ডিউটি অফিসারের নির্দেশ ছাড়া কী করে রিভলবারটি পেলেন? অস্ত্র রেজিস্টার্ড খাতায় রিভলবার নেওয়ার কথা আদৌ কি নথিবদ্ধ করেছিলেন? উঠছে প্রশ্ন।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, গত বছর অগাস্টেই কলকাতায় ভারতীয় জাদুঘরের ভিতরে গুলি চলে। জাদুঘরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানদের থাকার ব্যারাকের ভিতর গুলি চলেছে৷ সিআইএসএফ-এর এক জওয়ান নিজের একাধিক সহকর্মীকে লক্ষ্য করে গুলি চালান বলে অভিযোগ ওঠে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla