Road Accident: নিয়ন্ত্রণহীন বাইকের ধাক্কায় নালায় পড়ল যাত্রীবাহী অটো! হাত-পা ভাঙল চালকের

Madhyamgram: অটোটিতে দু'জন যাত্রী ছিলেন।

Road Accident: নিয়ন্ত্রণহীন বাইকের ধাক্কায় নালায় পড়ল যাত্রীবাহী অটো! হাত-পা ভাঙল চালকের
নালায় পড়ে যায় যাত্রীবাহী অটো (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 7:35 PM

মধ্যমগ্রাম: খবরের পাতায় রোজই দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসে। শুধু তাই নয়, বেপরোয়া গতির কারণে মর্মান্তিক মৃত্যুও ঘটে যায় অনেক সময়। কিন্তু এরপরও কি শিক্ষা নেন সাধারণ জনগণ? আরও একবার দুর্ঘটনার খবর। দ্রুত গতিতে বাইক চালাতে গিয়ে অঘটন। বাইক স্ট্যান্ড করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে অটোতে ধাক্কা। আর তারপর সোজা নালায় গিয়ে পড়ল যাত্রীবাহী অটো।

ঘটনাস্থান মধ্যমগ্রাম। স্থানীয় সূত্রের খবর, ড্রোন নগর থেকে মধ্যমগ্রাম নগরের দিকে দুজন যাত্রী নিয়ে যাচ্ছিল একটি অটো। সেই সময় একটি বাইক স্ট্যান্ড করতে গিয়েছিল। কিন্তু বাইকটির গতি বেশি থাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন যার জেরে সোজা ধাক্কা মারে যাত্রীবাহি ওই অটোতে। রাস্তার ধারে নালায় গিয়ে পড়ে অটোটি। গুরুতর আহত হন অটোর চালক সহ দুই যাত্রী।

তবে হাসপাতাল সূত্রে খবর, ওই দুই যাত্রীকেই প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু চালকের অবস্থা আশঙ্কাজনক। তার হাত-পা ভেঙে গিয়েছে। মধ্যমগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘাতক বাইক ও চালককে আটক করেছে নারায়ণপুর থানার পুলিশ। রাজ্য প্রশাসনের পক্ষ থেকে সেফ ড্রাইভ সেভ লাইফ প্রকল্প ড্রাইভারদের সচেতন করার জন্য। সরকারের তরফ থেকে নির্দিষ্ট গতিতে গাড়ি চালানোর নির্দেশিকা জারি করলেও আদৌ সচেতন হয়নি বাইক থেকে গাড়িচালকেরা তা এই ঘটনার পর আরও একবার স্পষ্ট।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অন্ধকার রাস্তায় বাইকে নিয়ে যেতে গিয়ে গাছে ধাক্কা মারেন এক পুলিশকর্মী। ঘটনাস্থানেই প্রাণ হারান ওই ব্যক্তি। দক্ষিণ ২৪ পরগনার এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়। জানা যায়, বড়দিন উপলক্ষ্যে মৌসুনিতে নিরাপত্তা দেখতে গিয়েছিলেন ওই পুলিশ কনস্টেবল। ফেরার পথেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা।

আরও পড়ুন: Adhir Chaudhury on Humayun Kabir’s Controversial Comment: ‘কেউ সামনে বলেন, কেউ ফোনে হুমকি দেন…হুমায়ুন ব্যতিক্রম নন’

আরও পড়ুন: Precaution Dose and Vaccination for adolescents: এক ধাক্কায় অনেকটা বাড়বে ভ্যাকসিনের চাহিদা, কতটা তৈরি দেশ?

আরও পড়ুন: West Bengal municipal election: পুরভোট নিয়ে সোমবারই সর্বদল, কেন্দ্রীয় বাহিনী চেয়ে সরব হতে পারে বিরোধীরা