TMC Councillor Bikhov: পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে থানায় অবস্থান-বিক্ষোভ তৃণমূল কাউন্সিলরদের

মহেশতলা পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোপাল সাহা এদিন রাতে মহেশতলা থানায় দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থান বিক্ষোভে বসেন।

TMC Councillor Bikhov: পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে থানায় অবস্থান-বিক্ষোভ তৃণমূল কাউন্সিলরদের
মহেশতলা থানার সামনে তৃণমূলের বিক্ষোভ।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 12:00 AM

মহেশতলা: বিভিন্ন ইস্যুতে বিরোধী দলের নেতা-নেত্রী থেকে কর্মীদের থানার সামনে বিক্ষোভ-ধর্না দিতে দেখা যায়। এবার থানার সামনে অবস্থান বিক্ষোভে বসলেন শাসকদলের কাউন্সিলর। শুক্রবার রাতে মহেশতলা থানায় নিজের কর্মী সমর্থকদের নিয়ে থানায় বসে অবস্থান বিক্ষোভে বসেছেন স্থানীয় দুই কাউন্সিলর। মূলত, জোরে বক্স বাজানো নিয়ে পুলিশ পদক্ষেপ করায় তার প্রতিবাদেই তাঁরা সরব হয়েছেন বলে অভিযোগ।

জানা গিয়েছে, মহেশতলা পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোপাল সাহা এদিন রাতে মহেশতলা থানায় দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থান বিক্ষোভে বসেন। পরে এই অবস্থান বিক্ষোভে যোগ দেন মহেশতলা পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাবুল সর্দার। তাঁদের অভিযোগ, বিনা কারণে সরস্বতী পুজোর প্যান্ডেল থেকে সাউন্ড সিস্টেমের মেশিন থানায় তুলে নিয়ে আনা হয়েছে।

জানা গিয়েছে, মহেশতলা থানার অন্তর্গত বাটানগর নিউল্যান্ড মাঠে মোট চারটি সরস্বতী পুজো হচ্ছে। তার মধ্যে একটি পুজোর উদ্বোধন করেছেন কাউন্সিলর গোপাল সাহা। সেই সরস্বতী পুজো প্যান্ডেল থেকেই সাউন্ড সিস্টেমের মেশিন থানায় তুলে নিয়ে আসা হয়েছে বলে অভিযোগ। যদিও অত্যধিক জোরে বক্স বাজানোর জন্যই সাউন্স সিস্টেমের মেশিন থানায় তুলে আনা হয়েছে বলে দাবি পুলিশের। যদিও সেকথা মানতে নারাজ কাউন্সিলর। প্রতিবাদেই থানার সামনে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থানে বসেন গোপাল সাহা। পরে এই বিক্ষোভে যোগ দেন ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাবুল সর্দার। রাত ১২টা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, থানার সামনে কাউন্সিলরদের অবস্থান-বিক্ষোভ চলছে। বরং বজবজ ট্রাঙ্ক রোড অবরোধ করে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা।