Kuntal Ghosh TMC: ১৯ কোটি টাকা নেওয়ার অভিযোগ ‘অমূলক’, নিজাম থেকে বেরিয়ে বললেন তৃণমূলের যুবনেতা

Kuntal Ghosh TMC: বুধবারও নিজাম প্যালেসে গিয়েছিলেন তিনি। সূত্রের খবর, আগামী মঙ্গলবার ফের কুন্তল ঘোষকে তলব করা হয়েছে।

Kuntal Ghosh TMC: ১৯ কোটি টাকা নেওয়ার অভিযোগ 'অমূলক', নিজাম থেকে বেরিয়ে বললেন তৃণমূলের যুবনেতা
কুন্তল ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 5:52 PM

কলকাতা : তৃতীয়বারের জন্য সিবিআই দফতরে এলেন তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষ। নিয়োগ দুর্নীতিতে তাঁর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ সামনে এসেছে। প্রাক্তন পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডল সেই অভিযোগ সামনে আসার পর এই নিয়ে পরপর তিন বার নিজাম প্যালেসে দেখা গেল হুগলির এই যুব নেতা তথা যুব তৃণমূলের রাজ্য সম্পাদক কুন্তলকে। তাপস মণ্ডল অভিযোগ তুলেছেন, চাকরি দেওয়ার নামে প্রায় সাড়ে ১৯ কোটি টাকা নিয়েছিলেন কুন্তল। তবে সেই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন কুন্তল।

এদিন কুন্তল ঘোষ নিজাম প্যালেস থেকে বেরিয়ে বলেন, ‘নথি চেয়েছিল, দিতে এসেছিলাম। সব অভিযোগ অমূলক, আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে।’ তিনি জানান, তাপসের সঙ্গে তাঁর পরিচয় ২০১৭ সালে। সম্পর্কও ভাল। তাঁর দাবি, তদন্তের স্বার্থে সহযোগিতা করছেন তিনি, তাঁকে ডাকা হয়নি। যুবনেতা আরও বলেন, আধার কার্ড দিতে এসেছিলাম। তাপস নিজেই একজন অভিযুক্ত ব্যক্তি। তাঁর কথার জবাব দেব না। সিবিআই-কে সবরকম সহযোগিতা করব। আইনি নোটিস আমি ওকে পাঠিয়েছি।

বুধবারও নিজাম প্যালেসে গিয়েছিলেন তিনি। সূত্রের খবর, আগামী মঙ্গলবার ফের কুন্তল ঘোষকে তলব করা হয়েছে। বৃহস্পতিবার তদন্তকারীরা কুন্তল ঘোষের স্বাক্ষরের নমুনা সংগ্রহ করেছেন বলে সূত্রের খবর। বিভিন্ন নথিপত্রে যে স্বাক্ষর পাওয়া গিয়েছে, তা মিলিয়ে দেখার জন্য নমুনা সংগ্রহ করা হয় বলেই সিবিআই সূত্রে খবর। এদিন প্রায় দু ঘন্টা ভিতরে ছিলেন তিনি।

ধাপে ধাপে কীভাবে, কত টাকা নিয়েছিলেন কুন্তল, বুধবারই সেই হিসেব পাঠিয়েছেন তাপস। তাঁর কনসালট্যান্ট নীলকমল চক্রবর্তী সেই টাকার অঙ্কের ‘ব্রেক আপ’  সিবিআই-এর হাতে তুলে দিয়েছেন বলে সূত্রের খবর। শুধু কুন্তল নয়, তাঁর সংযোগকারী হিসেবে তাপস মিশ্র নামে আরও এক ব্যক্তির নাম উঠে এসেছে। তাঁর সন্ধান করা হচ্ছে বলেও সিবিআই সূত্রে খবর।