TMC leader’s Threat: বগটুইয়ের মতো পেট্রোল ঢেলে পুড়িয়ে মেরে ফেলার হুমকি, আতঙ্কে কাঁপছেন সাইবানিরা

TMC leader's Threat: অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতা জানিয়েছেন, তিনি এমন কথা বলতেই পারেন না।

TMC leader's Threat: বগটুইয়ের মতো পেট্রোল ঢেলে পুড়িয়ে মেরে ফেলার হুমকি, আতঙ্কে কাঁপছেন সাইবানিরা
বাড়িতে গিয়ে ভাঙচুরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 7:43 PM

রামপুরহাট : বগটুই-কাণ্ডের রেশ এখনও কাটেনি। হত্যাকাণ্ডের সেই সেই ক্ষত এখনও দগদগে। তার মধ্যেই ফের তৃণমূল নেতার বিরুদ্ধে উঠল বিস্ফোরক অভিযোগ। তোলার টাকা না দেওয়ায় বগটুইয়ের মতো আগুন জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠল বীরভূমের এক তৃণমূল নেতার বিরুদ্ধে। এমনকি ওই বাড়িতে গিয়ে ভাঙচুর চালানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে। বীরভূমের রামপুরহাট পুরসভার চার নম্বর ওয়ার্ডের ঘটনা। প্রাক্তন কাউন্সিলার আব্বাস হোসেনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তিনি রামপুরহাট পুরসভার উপ-প্রশাসক ছিলেন। তিনি পাঁচ লক্ষ টাকা চেয়ে চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ রামপুরহাটের বাসন্দা সাইবানি বিবি ও তাঁর পরিবারের। তবে পুরো অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা।

সাইবানি বিবি মঙ্গলবার অভিযোগ জানিয়ে থানার দ্বারস্থ হন। তিনি জানান, তিনি বাড়ি তৈরি করছেন আর তাতে বাধা দিয়েছেন আব্বাস হোসেন। তাঁর অভিযোগ, বাড়ি নির্মাণ করার জন্য আব্বাস হোসেন পাঁচ লক্ষ টাকা তোলা চেয়েছিলেন। সেই টাকা দিতে অস্বীকার করায় মঙ্গলবার সকালে ওই মহিলার বাড়িতে ঢুকে ভাঙচুর করে আব্বাস হোসেন ও তাঁর লোকজন। মারধর করা হয়েছে বলেও মহিলার অভিযোগ। প্রাক্তন কাউন্সিলার আব্বাস হোসেন সহ পাঁচজনের বিরুদ্ধে রামপুরহাট থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন ওই মহিলা।

অভিযোগে স্পষ্ট উল্লেখ করা হয়েছে, ভাঙচুর চালিয়ে চলে যাওয়ার সময় ওই তৃণমূল নেতারা বলে যান, টাকা না দিলে পেট্রোল ঢেলে বগটুই গ্রামের মতো পুড়িয়ে মেরে দেওয়া হবে।

আর এই অভিযোগের কথা শুনে কার্যত অবাক আব্বাস হোসেন। তিনি জানান, এ দিন সকালে থানা থেকে ফোন যেতে অবাক হয়ে যান তিনি। প্রাক্তন এই কাউন্সিলরের দাবি, আইনি নোটিস দেওয়ার পরই ভাঙা হচ্ছে নির্মাণ। তাই এতে কোনও অভিযোগ হওয়ার কথা নয়। আর বগটুই গ্রামের মতো পুড়িয়ে মেরে দেওয়ার যে হুমকি তিনি দিয়েছেন বলে অভিযোগ, তার পরিপ্রেক্ষিতে তৃণমূল নেতা বলেন, ‘আপনাদের বিশ্বাস হয় আমি এমন কথা বলতে পারি? আমাদের মুখ থেকে এ কথা বেরতে পারে না। আপনারা খবর নিন।’ তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে বলে দাবি করেছেন আব্বাস।

আরও পড়ুন : CJI on retirement age : অবসরের বয়স কত হওয়া দরকার, প্রধান বিচারপতির মন্তব্যে উঠল প্রশ্ন