Cow Smuggling Case: এনামূলকে চিনতেনই না, সিবিআইয়ের কাছে দাবি দেবের

Cow Smuggling Case: অভিনেতা - সাংসদ জানিয়েছেন, এনামূল হককে তিনি চিনতেন না। তাঁর দাবি, গরু পাচার কাণ্ডে অভিযুক্তের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। এমনকী এনামূল হকের কাছ থেকে টাকা বা অন্যান্য কোনও উপহার নেওয়ার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন তৃণমূল সাংসদ।

Cow Smuggling Case: এনামূলকে চিনতেনই না, সিবিআইয়ের কাছে দাবি দেবের
সিবিআইকে কী বললেন দেব?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 9:23 PM

কলকাতা : গরু পাচার মামলার (Cow Smuggling Case) তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার নিজাম প্যালেসে সিবিআই (CBI) দফতরে ডেকে পাঠানো হয়েছিল তৃণমূল সাংসদ তথা তারকা অভিনেতা দেবকে (TMC MP Dev)। টানা সাড়ে চার ঘণ্টা ধরে সিবিআই দফতরে জিজ্ঞাসাবাদ করা হয় দেবকে। বিকেল প্রায় চারটে নাগাদ নিজাম প্যালেস থেকে বেরোন তিনি। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেতা – সাংসদ জানিয়েছেন, এনামূল হককে তিনি চিনতেন না। তাঁর দাবি, গরু পাচার কাণ্ডে অভিযুক্তের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। এমনকী এনামূল হকের কাছ থেকে টাকা বা অন্যান্য কোনও উপহার নেওয়ার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন তৃণমূল সাংসদ। উল্লেখ্য, গরু পাচার কাণ্ডে হাজিরার নির্দেশ দিয়ে গত ৯ ফেব্রুয়ারি তাঁকে নোটিস পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ নিজাম প্যালেসে সিবিআই দফতরে পৌঁছান দেব। তারপর টানা সাড়ে চার ঘণ্টা চলে জিজ্ঞাসাবাদ।

নিজাম কমপ্লেক্স থেকে বেরিয়ে দেব জানান, “কিছুই হয়নি। আমাকে স্টেটমেন্ট দিতে বলল। আমি সেই স্টেটমেন্ট দিলাম। ব্যাস, এইটুকুই।” এরপর সাংবাদিকদের তরফ থেকে প্রশ্ন করা হয়, আপনি কি এনামূল হককে চিনতেন? জবাবে তারকা অভিনেতা বলেন, “না আমি কাউকে চিনতাম না, সেটাই আমি বললাম।” তিনি কোনও উপহার নিয়েছিলেন কিনা , সেই বিষয়ে প্রশ্ন করা হলে তাও অস্বীকার করেন ঘাটালের তারকা সাংসদ। তিনি বলেন, ” আমি বেশি কিছু বলতে পারব না। তবে আমি একটাই কথা বলব, আমার স্টেটমেন্ট নিয়েছে। আমি যতরকমভাবে পারব সহযোগিতা করব। আমার মনে হয়, আমাকে আর ডাকা হবে না। এর থেকে বেশি আমি আর কিছু বলতে পারব না।” তাহলে প্রায় সাড়ে চার ঘণ্টা ধরে কেন তাঁকে নিজাম প্যালেসের ভিতরে থাকতে হল? প্রশ্ন জবাবে হাসিমুখে সাংসদ জানান, “এটি তাঁদের (সিবিআই অফিসারদের) জিজ্ঞাসা করুন, আমাকে কেন?”

উল্লেখ্য, এর আগে গরু পাচার মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে বয়ানে মূল অভিযুক্ত এনামুল হক বলেছিল, ২০১৭-১৮ সাল নাগাদ নগদ কয়েক লাখ টাকা ও ঘড়ি-সহ বেশ কিছু উপহার নিয়েছিলেন দেব। সেই সূত্র ধরেই নিজাম প্যালেসে সিবিআই দফতরে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল অভিনেতা সাংসদকে।

আরও পড়ুন : Bhabanipur Murder: নগ্ন ছবি ও ভিডিয়ো ফাঁসের হুমকি, গেস্ট হাউসে বিবস্ত্র দেহ! ৯০ ডিগ্রি ঘুরে গেল ব্যবসায়ী খুনের ‘মোটিভ’