নতুন উদ্যমে ময়দানে তৃণমূলের যুবরা, জেলায় জেলায় ক্যুইক রেসপন্স টিম

Trinamool Congress: ভোটের প্রচারেই সায়নী ঘোষের উদ্যমতা নজর কেড়েছে। ভোটে হারলেও করোনাকালে একাধিকবার আসানসোলে গিয়েছেন তিনি।

নতুন উদ্যমে ময়দানে তৃণমূলের যুবরা, জেলায় জেলায় ক্যুইক রেসপন্স টিম
ছবি ফেসবুক
Follow Us:
| Updated on: Jun 27, 2021 | 8:07 PM

কলকাতা: জেলায় জেলায় এবার ঘুরবে তৃণমূলের ক্যুইক রেসপন্স টিম। মূলত যুব সংগঠনের সদস্যদের নিয়ে এই উদ্যোগ তৃণমূলের। প্রত্যেকটি জেলায় এই টিম তৈরি করা হচ্ছে। মানুষের পাশে যে কোনও সমস্যায় গিয়ে দাঁড়াবে তারা। জেলা যুব সভাপতিদের সঙ্গে ইতিমধ্যেই এ নিয়ে বৈঠক করেছেন সংগঠনের যুব সভাপতি সায়নী ঘোষ।

একুশের ভোটের আগে থেকেই ‘দিদিকে বলো’র মতো একাধিক কর্মসূচির মধ্যে দিয়ে দলকে আরও বেশি করে মানুষের কাছে নিয়ে যাওয়ার সংকল্প নিয়েছে তৃণমূল। ভোটের ফল প্রকাশের পরও তৃণমূল সুপ্রিমো বারবার বলেছেন, জনসংযোগে বিন্দুমাত্র ভাটা যেন না পড়ে। মমতার সেই নির্দেশকে পাথেয় করেই এবার ময়দানে নামছে যুব সংগঠনও।

তিনবারের সরকার। স্বভাবতই মানুষের প্রত্যাশাও সে সরকারের কাছ থেকে অনেক বেশি। ভোট দিয়ে যাঁরা তৃণমূলকে ক্ষমতায় এনেছেন, তাঁরাও চাইবেন আরও বেশি করে মানুষের মধ্যে থাকুক দলের প্রতিনিধিরা। তাই শুধু ‘মাদার’ তৃণমূলই, সমান ভাবে ময়দানে নেমে কাজ করবে যুব সংগঠনও। ভোটের প্রচারেই সায়নী ঘোষের উদ্যমতা নজর কেড়েছে। ভোটে হারলেও করোনাকালে একাধিকবার আসানসোলে গিয়েছেন তিনি। তাঁর তৎপরতায় বেশ খুশি সংগঠনের শীর্ষনেতৃত্বও। সে কারণেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পুরনো পদে দল তাঁকে বেছে নিয়েছে।

আরও পড়ুন: ফের তৃণমূলে রদবদলের সম্ভাবনা! আগামী সপ্তাহেই হতে পারে বড় ঘোষণা

এবার সেই সায়নীর নেতৃত্বেই জেলায় জেলায় কাজ করবে ক্যুইক রেসপন্স টিম। কোথাও কোনও রকম দুর্যোগ হলে টিমের সদস্যরা পৌঁছে যাবেন। যে কোনওরকম সহযোগিতারই তাঁরা চেষ্টা করবেন। মূলত জনসংযোগেরই হাতিয়ার হবে তৃণমূলের এই যুববাহিনী।