Weather Update: পুজোয় বৃ্ষ্টির সম্ভাবনা নেই, জানাল আবহাওয়া দফতর

Weather Update: বুধবার থেকে রবিবার দক্ষিণবঙ্গের দু এক জায়গায় মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা। প্রধানত বিক্ষিপ্ত বৃষ্টি। এছাড়া পুজোর পর্যায়ে বিক্ষিপ্ত এবং হালকা বৃষ্টির সম্ভাবনা। বৃষ্টিপাতের পরিমাণ খুব বেশি কিছু থাকবে না। উত্তর এবং দক্ষিণ দু'জায়গা তো। দু-এক জায়গায় মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Weather Update: পুজোয় বৃ্ষ্টির সম্ভাবনা নেই, জানাল আবহাওয়া দফতর
পুজোয় বৃষ্টি?Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2024 | 6:18 PM

কলকাতা: এখনও পর্যন্ত বৃষ্টি চলছে। পুজোয় কি তবে বৃষ্টি হবে? সেটাই এখন জানতে চায় আম জনতা। আলিপুর আবহাওয়া দফতর দিল সুখবর। আবহাওয়াবিদরা জানাচ্ছেন,  ঘূর্ণাবর্ত একটা রয়েছে দক্ষিণবঙ্গের উপরে। তবে খুব একটা শক্তিশালী কিছু নয়। পরবর্তী সময়ে আরও দুর্বল হয়ে যাবে এবং সরে যাবে। রবিবার হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চলে রবিবার প্রধানত মেঘলা আকাশ এবং হালকা থেকে মাঝারে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

৭ তারিখ থেকে পরবর্তী কয়েকদিন দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি হালকা থেকে মাঝারি। কলকাতা পার্শ্ববর্তী অঞ্চলে ৭ থেকে পরবর্তী কয়েকদিন আংশিক মেঘলা আকাশ এবং প্রধানত বিক্ষিপ্ত এবং হালকা ধরনের বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  উত্তরবঙ্গে প্রধানত বিক্ষিপ্ত হালকা থেকে মাঝারে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বুধবার থেকে রবিবার দক্ষিণবঙ্গের দু এক জায়গায় মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা। প্রধানত বিক্ষিপ্ত বৃষ্টি। এছাড়া পুজোর পর্যায়ে বিক্ষিপ্ত এবং হালকা বৃষ্টির সম্ভাবনা। বৃষ্টিপাতের পরিমাণ খুব বেশি কিছু থাকবে না। উত্তর এবং দক্ষিণ দু’জায়গা তো। দু-এক জায়গায় মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ঘূর্ণাবর্ত শক্তিশালী কিছু নয় সেটা পরবর্তীতে দুর্বল হবে এবং দক্ষিণবঙ্গ থেকে দূরে সরে যাবে। কলকাতায়  প্রধানত মেঘলা আকাশ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির সম্ভাবনা। পুজোর কয়েকদিন আংশিক মেঘলা আকাশ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা।