ডিসিআরসি-তে সংজ্ঞাহীন হয়ে পড়লেন মহিলা ভোট কর্মী

সোনালি বসাক নামে ওই ভোটকর্মী ফার্স্ট পোলিং অফিসার। তাঁর এন্টালিতে ডিউটি পড়েছে। এন্টালির ১৬৩ নম্বর বুথে তাঁর ডিউটি। তিনি ভোটের কাজেই এসেছিলেন।

ডিসিআরসি-তে সংজ্ঞাহীন হয়ে পড়লেন  মহিলা ভোট কর্মী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 28, 2021 | 1:32 PM

কলকাতা: ভোটের (West Bengal Assembly Election 2021) ডিউটিতে এসে সংজ্ঞাহীন হয়ে পড়লেন এক মহিলা ভোট কর্মী। অসুস্থ মহিলাকে কর্মীকে এসএসকেএমে ভর্তি করা হয়েছে।

সোনালি বসাক নামে ওই ভোটকর্মী ফার্স্ট পোলিং অফিসার। তাঁর এন্টালিতে ডিউটি পড়েছে। এন্টালির ১৬৩ নম্বর বুথে তাঁর ডিউটি। তিনি ভোটের কাজেই এসেছিলেন। আচমকাই অসুস্থ বোধ করেন তিনি। তাঁর সহকর্মীরা তাঁকে জল খেতে দেন। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই অচৈতন্য হয়ে পড়েন তিনি।

এদিকে, নেতাজি ইন্ডোর স্টেডিয়াম থেকে পাঁচটি কেন্দ্রের ভোটযন্ত্র বিতরণ চলছে। কিন্তু তাতে চূড়ান্ত অব্যবস্থার ছবি ধরা পড়ছে। সামাজিক দূরত্বের বালাই নেই। ভিড় যেন হার মানাচ্ছে বাজারকে। ক্ষুব্ধ ভোটকর্মীদের একাংশ।

আরও পড়ুন: নির্বাচনের আগে দিনই প্লাস্টিকে বোমা ভরে বিজেপি নেতার বাড়ির বারান্দায় টাঙিয়ে গেল দুষ্কৃতীরা!

একই ছবি বহরমপুরেও। বহরমপুরেও অসুস্থ হয়ে পড়েছেন এক ভোটকর্মী। মালদার এসি-র ডিসিআরসিতে রয়েছেন দুই হাজারের কাছাকাছি মানুষ। প্রত্যেকেই ভোটকর্মী। তার আগে এখান থেকে ভিভিপ্যাট ও ইভিএম সংগ্রহ করতে এসেছেন। প্রত্যেকের মুখে মাস্ক থাকলেও শারীরিক দূরত্ববিধি বজায় রাখা কার্যত অসম্ভব হয়ে পড়েছে।