নির্বাচনের আগে দিনই প্লাস্টিকে বোমা ভরে বিজেপি নেতার বাড়ির বারান্দায় টাঙিয়ে গেল দুষ্কৃতীরা!

রাত পোহালেই বীরভূমে (Birbhum) নির্বাচন (West Bengal Assembly Election 2021)। তারই মধ্যে বিক্ষিপ্ত কিছু ঘটনার খবর আসছে।

নির্বাচনের আগে দিনই প্লাস্টিকে বোমা ভরে বিজেপি নেতার বাড়ির বারান্দায় টাঙিয়ে গেল দুষ্কৃতীরা!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 28, 2021 | 9:43 AM

বীরভূম: রাত পোহালেই বীরভূমে (Birbhum) নির্বাচন (West Bengal Assembly Election 2021)। তারই মধ্যে বিক্ষিপ্ত কিছু ঘটনার খবর আসছে। সাঁইথিয়ায় উদ্ধার হয়েছে বোমা। আবার ময়ূরেশ্বরে বিজেপি নেতার বাড়ির বারান্দায় উদ্ধার প্লাস্টিক ভর্তি বোমা।

সাঁইথিয়া থানার আমোদপুর ফাঁড়ির সৃণিধিপুর গ্রাম পঞ্চায়েতের সিওর গ্রামের পুকুর পাড় থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বোমগুলোকে ঘিরে রেখেছে পুলিশ। বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে। তারা গিয়ে সেগুলিকে নিষ্ক্রিয় করবে।

এদিকে, ময়ূরেশ্বরের মল্লারপুর থানার রাংতাড়া গ্রামে বিজেপির বুথ সভাপতির জয়দেব চক্রবতীর বাড়ি থেকে বোমা উদ্ধার হয়েছে। বুথ সভাপতির অভিযোগ, তৃণমূলের দুস্কৃতীরা রাতে একটি প্লাস্টিক প্যাকেটে বাড়ির বারান্দায় বোমা ঝুলিয়ে দিয়ে গিয়েছে।

সকালে ঘুম থেকে উঠে বিজেপি নেতা বাড়ির বারান্দায় বোমা ঝোলানো অবস্থায় দেখতে পান। পরে তিনি নিজেই গিয়েই থানায় খবর দেন। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের পাল্টা বক্তব্য, বিজেপি আসলে ভোটের আগে তৃণমূলের নামে বদনাম ছড়াতে এসব ফন্দি আটছে।

উল্লেখ্য, অষ্টম এবং শেষ দফা ভোটের পূর্বে অনুব্রত মণ্ডল এবং বীরভূমই মাথাব্যথার কারণ কমিশনের।

বীরভূম অতি স্পর্শকাতর একটি এলাকা। গত কয়েকদিনে বারবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছে বীরভূম। শান্তিপূর্ণ ওসুষ্ঠুভাবে ভোট করানোই কমিশনের চ্যালেঞ্জ। সেক্ষেত্রে বীরভূমের পুলিশ সুপার পদে দায়িত্ব দেওয়া হয়েছে নগেন্দ্রনাথ ত্রিপাঠীকে।

আরও পড়ুন: ভোট মিটলেও জারি সন্ত্রাস, মুর্শিদাবাদে উদ্ধার বিপুল পরিমাণ বোমা

উল্লেখ্য, নন্দীগ্রাম ভোটের দিন নগেন্দ্রনাথ ত্রিপাঠীকে বিশেষ দায়িত্ব দিয়ে পাঠানো হয়েছিল। নন্দীগ্রামের নির্বাচনের সকাল থেকেই একেবারে দাবাং স্টাইলে দেখা গিয়েছিল এই আইপিএস অফিসারকে। আগামিকাল, অর্থাৎ বৃহস্পতিবার এই কর্তা কী ভূমিকা নেন, সেটাই দেখার।