Ballygunge By-Election: বালিগঞ্জে বিজেপি পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ, সরব প্রার্থী কেয়া ঘোষ

By-Election 2022: কেয়া ঘোষ অভিযোগ তোলেন, 'দলদাসের' মতো কাজ করছেন প্রিসাইডিং অফিসার। একইসঙ্গে পুলিশ কেন বুথের ভেতর, এই অভিযোগে এদিন সকাল থেকে সরব হন কেয়া ঘোষ।

Ballygunge By-Election: বালিগঞ্জে বিজেপি পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ, সরব প্রার্থী কেয়া ঘোষ
বিজেপি প্রার্থী কেয়া ঘোষ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 8:32 AM

কলকাতা: ভোট শুরু হতেই পোলিং এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ তুললেন বালিগঞ্জের (Ballygunge By Election) বিজেপি প্রার্থী কেয়া ঘোষ (Keya Ghosh)। মঙ্গলবার সকাল ৭টা নাগাদ অশোক হলে ১৭৪ নম্বর বুথে গিয়ে পৌঁছন বিজেপি প্রার্থী কেয়া ঘোষ। তাঁর অভিযোগ, বিজেপি এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না। তিনি এজেন্ট বসানোর জন্য এসেছেন। এর আগে কেয়া ঘোষ গিয়েছিলেন পাঠভবন স্কুলে। সেখানে তিনি অভিযোগ তোলেন, কলকাতা পুলিশের কর্মীরা বসে রয়েছেন। কেন বুথের ভিতর কলকাতা পুলিশের কর্মী, তা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন কেয়া।

অশোক হলে দাঁড়িয়ে কেয়া ঘোষ প্রশ্ন তোলেন, “১৭৪ নম্বর বুথে এসে দেখছি আমাদের পোলিং এজেন্টকে প্রিসাইডিং অফিসার বসতে দিচ্ছেন না। প্রিসাইডিং অফিসার ওনাকে বসতে দিচ্ছেন না। উনি বলছেন, এই পার্টের নন আমার পোলিং এজেন্ট। অথচ নিয়ম বলছে এই ওয়ার্ড, এই বিধানসভার মধ্যে যে কোনও জায়গার আমাদের কর্মী বসতে পারেন পোলিং এজেন্ট হিসাবে। এরা কেন বসতে দেবে না আমি জানতে চাই। আমি সেক্টর অফিসারের সঙ্গে কথা বলতে চাই।”

কেয়া ঘোষ অভিযোগ তোলেন, ‘দলদাসের’ মতো কাজ করছেন প্রিসাইডিং অফিসার। একইসঙ্গে পুলিশ কেন বুথের ভেতর, এই অভিযোগে এদিন সকাল থেকে সরব হন কেয়া ঘোষ। পাঠভবনে এই প্রশ্ন তোলেন তিনি। এরপরই মডার্ন হাইস্কুলে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গেও জড়িয়ে পড়েন বচসায়। সেখানেও প্রশ্ন তোলেন, ‘বুথের ভিতর পুলিশ কী করছে’।

আরও পড়ুন: By-Election 2022 Voting Live Updates: কড়া নিরাপত্তায় আজ বালিগঞ্জ, আসানসোলে উপনির্বাচন