Attempt to Murder: বিয়ের পর থেকেই স্বামীর এমন স্বভাব, হাত মেলান দেওরও… থানায় বিস্ফোরক তরুণী বধূ

Crime News: পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে নিউটাউনের গৌরাঙ্গ নগরের বাসিন্দা ৩৪ বছরের তন্ময় দাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওই তরুণী।

Attempt to Murder: বিয়ের পর থেকেই স্বামীর এমন স্বভাব, হাত মেলান দেওরও... থানায় বিস্ফোরক তরুণী বধূ
স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার স্বামী। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 3:06 PM

কলকাতা: চার বছরের বৈবাহিক জীবন। ছোট্ট একটি সন্তানও রয়েছে। কিন্তু সংসারে শান্তি নেই একেবারেই। অভিযোগ, বিয়ের পর থেকে বাড়ির বউকে অত্যাচার করেন শ্বশুরবাড়ির লোকেরা। তাতে সবথেকে বেশি ইন্ধন দেন স্বামী। মানসিক অত্যাচারের পাশাপাশি শারীরিক নির্যাতনও করা হয় বলে অভিযোগ। সম্প্রতি ওই তরুণী গৃহবধূ অভিযোগ তোলেন, তাঁকে খুনের চেষ্টা করেছেন স্বামী ও দেওর। বিধাননগর মহিলা থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে নিউটাউন (Newtown) থেকে ওই তরুণীর স্বামী-সহ একজনকে গ্রেফতার করে পুলিশ। রবিবার ধৃতদের বিধাননগর আদালতে তোলা হয়। ধৃতদের জেরা করে এই ঘটনার প্রকৃত কারণ জানতে চায় পুলিশ। টাকার জন্যই এই ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কিছু লুকিয়ে তা খুঁজে বার করার চেষ্টা করছেন তদন্তকারীরা। গত ২২ মার্চের ঘটনা। বছর তিরিশের ওই তরুণী বিধাননগর মহিলা থানায় অভিযোগ জানান, তাঁর উপর নিয়মিত অত্যাচার করা হয়। স্বামী, শ্বশুর, শাশুড়ি, দেওর সকলের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তোলেন তিনি। তাঁর অভিযোগ, বিয়ের পর থেকেই এই পরিস্থিতি বাড়িতে। ভেবেছিলেন, সন্তানের জন্মের পর সমস্ত সমস্যা মিটে যাবে। কিন্তু অবস্থা একটুও বদলায়নি বলেই অভিযোগ জানান তিনি।

পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে নিউটাউনের গৌরাঙ্গ নগরের বাসিন্দা ৩৪ বছরের তন্ময় দাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওই তরুণী। অভিযোগ, বিয়ের পর থেকেই টাকার জন্যে তাঁর স্বামী তাঁর উপর মানসিক এবং শারীরিক অত্যাচার করতে থাকেন। তাতে উস্কানি, মদত থাকে শাশুড়ি, শ্বশুর এবং দেওরের। এমনকী তাঁরাও বাড়ির বউয়ের গায়ে হাত তোলেন বলে অভিযোগ। সন্তানের জন্মের পরও তাঁর উপর অত্যাচার থামায়নি শ্বশুরবাড়ির লোকেরা। এরপরই গত জানুয়ারি মাসে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যান ওই তরুণী।

অভিযোগ, এরপরই গত ১৯ মার্চ ওই তরুণীর বাপের বাড়িতে যান স্বামী তন্ময় দাস ও দেওর জয় দাস। তরুণীর দাবি, সে সময় বাড়িতে একাই ছিলেন তিনি। বাড়ির দরজা খুলতেই তাঁর উপর চড়াও হন দু’জন। তাঁকে গলা টিপে মেরে ফেলার চেষ্টা করা হয় বলে তরুণী পুলিশকে জানিয়েছেন। এমনকী তরুণীর চিৎকার শুনে পাশে বাড়ি থেকে এক ব্যক্তি বাঁচাতে এলে তাঁর উপরও দু’জন চড়াও হন। লোহার রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। পা ভেঙে যায় ওই ব্যক্তির। হইচই শুরু হতেই অভিযুক্ত দু’জন এলাকা ছেড়ে পালান। এই ঘটনার পরই ২২ মার্চ বিধাননগর মহিলা থানায় অভিযোগ দায়ের হয়। রবিবার ধৃতদের তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় বিধাননগর আদালত।

আরও পড়ুন: Behala TMC Clash: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে রাতভর তাণ্ডব, পাঁচদিন পর গ্রেফতার বেহালার বাপন

আরও পড়ুন: Market Price Kolkata: চালের দাম ৪০ থেকে বেড়ে ৮০, ভাত জোটানোই মুস্কিল, কততে বিকোচ্ছে ডাল, আলু, পেঁয়াজ?