‘রাজ্যপালের অভিযোগ মনগড়া, সত্যের সঙ্গে সম্পর্ক নেই’, ধনখড়কে পালটা টুইট-তোপ রাজ্যের

তবে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে জবাব দেননি, জবাব দেওয়া হয়েছে রাজ্যের স্বরাষ্ট্র দফতরের পক্ষ থেকে। ঘটনাচক্রে, রাজ্যের স্বরাষ্ট্র দফতর রয়েছে মুখ্যমন্ত্রীর অধীনেই।

'রাজ্যপালের অভিযোগ মনগড়া, সত্যের সঙ্গে সম্পর্ক নেই', ধনখড়কে পালটা টুইট-তোপ রাজ্যের
নিজস্ব চিত্র

কলকাতা: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মারাত্মক সব তোপ দেগে একটি বিস্ফোরক চিঠি দিয়েছিলেন রাজ্যপাল। কয়েক ঘণ্টার মধ্যেই এল পালটা জবাব। তবে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে জবাব দেননি, জবাব দেওয়া হয়েছে রাজ্যের স্বরাষ্ট্র দফতরের পক্ষ থেকে। ঘটনাচক্রে, রাজ্যের স্বরাষ্ট্র দফতর রয়েছে মুখ্যমন্ত্রীর অধীনেই। ফলে বকলমে এ জবাব যে তাঁরই, সেটা ধরে নেওয়াই যায়।

কী জবাব দিয়েছে রাজ্য? পালটা টুইট করে রাজ্যের স্বরাষ্ট্র দফতরের তরফে লেখা হয়েছে, “মুখ্যমন্ত্রীকে লেখা চিঠি টুইট করে প্রকাশ্যে এনেছেন রাজ্যপাল। তাঁর এই ভূমিকায় রীতিমতো হতাশ এবং বিস্মিত রাজ্য সরকার।” স্বরাষ্ট্র দফতরের দাবি, “রাজ্যপালের চিঠির সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই। রাজ্যপাল যেসব অভিযোগ করেছেন তার সঙ্গে সত্যের কোনও লেনদেন নেই।” রাজ্যের সাফ বক্তব্য, “রাজ্যপাল নিজের চিঠিতে যে সমস্ত অভিযোগ তুলেছেন তা মনগড়া।”

আরও পড়ুন: বুক ফুঁড়ে শিরদাঁড়া ভেঙে দিয়েছিল রড, মিরাকেল অস্ত্রোপচারে তরুণীকে বাঁচালেন SSKM-এর চিকিৎসকরা

পাশাপাশি রাজ্য সরকার আবারও মনে করিয়ে দিয়েছে, “যে সময় ভোট পরবর্তী হিংসার ঘটনাগুলি ঘটেছিল সেই সময় রাজ্য সরকারের অধীনে আইনশৃঙ্খলা ছিল না। নির্বাচন কমিশন গোটা আইনশৃঙ্খলা ব্যবস্থার দেখভাল করছিল। নতুন সরকার দায়িত্ব নেওয়ার পরই যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছিল রাজ্য সরকারের পক্ষ থেকে। আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় রাজ্য সরকার সর্বদাই বদ্ধপরিকর।”

আরও পড়ুন: ‘স্বাধীন ভারতে নজিরবিহীন, বাংলায় গণতন্ত্রের মৃত্যুর ঘণ্টা শোনা যাচ্ছে’, মমতাকে পত্রাঘাত ধনখড়ের

Click on your DTH Provider to Add TV9 Bangla