Debashis Kumar Hospitalised: বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি মেয়র পারিষদ দেবাশিস কুমার

KMC: শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় এদিন বিকেলেই কলকাতা পুরনিগমের ৮৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেবাশিস কুমারকে ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

Debashis Kumar Hospitalised: বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি মেয়র পারিষদ দেবাশিস কুমার
হাসপাতালে ভর্তি দেবাশিস কুমার। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 7:59 PM

কলকাতা: গুরুতর অসুস্থ কলকাতা পুরনিগমের (KMC) মেয়র পারিষদ  দেবাশিস কুমার (Debasish Kumar)। বুকে সংক্রমণ নিয়ে শুক্রবারই হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। কলকাতা পুরনিগমের মেয়র পারিষদ তথা তৃণমূলের দক্ষিণ কলকাতার সভাপতি দেবাশিস কুমার গত দু’দিন ধরে অসুস্থ ছিলেন। বারবার জ্বর হচ্ছিল তাঁর। এরপরই পারিবারিক চিকিৎসককে দেখানো হয়। তাতেই বুকে সংক্রমণ ধরা পড়ে। সেই সংক্রমণ অনেকটাই বাড়াবাড়ি পর্যায়ে বলে পরিবার সূত্রে খবর।

শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় এদিন বিকেলেই কলকাতা পুরনিগমের ৮৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেবাশিস কুমারকে ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ইতিমধ্যেই চিকিৎসা শুরু হয়েছে। মেয়র পারিষদকে পর্যবেক্ষণের জন্য একটি মেডিকেল বোর্ডও তৈরি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত পর্যবেক্ষণে থাকবেন তিনি।

এদিন হাসপাতালে ভর্তি করানোর পরই চিকিৎসকরা প্রয়োজনীয় সমস্ত পদক্ষেপ করেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। তবে বুকের সংক্রমণ মারাত্মক, সেটাই নজরে চিকিৎসকদের। জ্বর দু’ তিন ধরে থাকায় সংক্রমণও গুরুতর হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। যদিও এ নিয়ে হাসপাতালের তরফে কোনও সরকারি বিবৃতি দেওয়া হয়নি।

আরও পড়ুন: Anis Khan Death: ফিরহাদ হাকিমকে ঘিরে ‘গো ব্যাক স্লোগান’, আনিসের বাড়ির সামনে থেকে ফিরতে হল মন্ত্রীকে

আরও পড়ুন: Bagtui Massacre: ভিডিয়ো: বারুদের স্তূপে দাঁড়িয়ে বাংলা, একের পর এক বিস্ফোরণ, আকাশ ছেয়ে গেল ধোঁয়ায়

আরও পড়ুন: Bagtui Massacre: কারা মারতে পারে, এসডিপিওকে নিজেই চিঠিতে লিখেছিলেন ভাদু শেখ, চেয়েছিলেন পুলিশি নিরাপত্তাও

আরও পড়ুন: Bagtui Massacre: ‘গণহত্যার’ গ্রাম থেকে কে বাড়ির বউ নিয়ে যাবে? চিন্তায় ঘুম উড়েছে বগটুইয়ের মেয়ের মা-বাবাদের