Baisakhi on Partha: ‘না না আমাকে কে কী করবে? বিজেপির সঙ্গে আমার…’, পার্থ সম্পর্কে বিস্ফোরক বৈশাখী

Baisakhi Banerjee: বৈশাখী প্রশ্ন তোলেন, কে, কেনই বা পার্থর বিরুদ্ধে ষড়যন্ত্র করতে যাবেন?

Baisakhi on Partha: 'না না আমাকে কে কী করবে? বিজেপির সঙ্গে আমার...', পার্থ সম্পর্কে বিস্ফোরক বৈশাখী
পার্থ চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 9:38 PM

কলকাতা: ইডির হাতে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর একের পর এক বিস্ফোরক দাবি করলেন ওয়েবকুপার প্রাক্তন জেনারেল সেক্রেটারি বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যাঁকে এক সময় পার্থ চট্টোপাধ্যায়ের ‘যথেষ্ট পরিচিত’ হিসাবেই চিনতেন তাঁদের ঘনিষ্ঠমহল, সেই বৈশাখী টিভি নাইন বাংলার সামনে একের পর এক বোমা ফাটালেন। বৈশাখীর দাবি, পার্থের সঙ্গে গত জুলাইয়ে শেষবার যখন তাঁর ফোনে কথা হয়, বেশ আত্মবিশ্বাসী ছিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। পার্থ নাকি দাবি করেছিলেন, বিজেপির সঙ্গে তাঁর ভাল সম্পর্ক। কিছুই হবে না।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, “শোভনের জন্মদিনের আগে, এই ৭ জুলাইয়ের আগে নিমন্ত্রণ করার জন্য ফোন করেছিলাম ওনাকে। কথায় কথায় বলেছিলাম, চারদিকে পরিবেশটা ভাল লাগছে না। আপনি নিশ্চয়ই চিন্তিত? উনি আমাকে বললেন, ‘না না আমাকে কে কী করবে? আমার সঙ্গে বিজেপির খুব ভাল সম্পর্ক। আমার মামা অমুক…’। উনি কিন্তু ততদিনে তদন্তকারীদের রাডারে। আমি বললামও, এর সঙ্গে বিজেপির ভাল সম্পর্কের আবার কী আছে। এটা তো একটা বৃহত্তর সমস্যা।”

বৈশাখীর দাবি, পার্থ নিজের কর্মফল ভুগছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, “আজ আমি শুনলাম উনি অস্পষ্টভাবে বলার চেষ্টা করছেন ওনার বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করেছেন। কিন্তু ষড়যন্ত্র এমন একটা জিনিস, কেউ তার শিকার হলে, স্বতঃস্ফূর্তভাবে একেবারে শুরুতেই তা বলে ফেলেন। যেদিন উনি গ্রেফতার হলেন, সেদিন ওনার এটা বলার যথেষ্ট সুযোগও ছিল। আসলে এটা তো চিন্তাভাবনার ফসল। তাই আজ তিনদিন পর ওনার মনে হচ্ছে উনি ষড়যন্ত্রের শিকার।” বৈশাখী প্রশ্ন তোলেন, কে, কেনই বা পার্থর বিরুদ্ধে ষড়যন্ত্র করতে যাবেন? এ প্রসঙ্গ ধরে তিনি তুলে আনেন অর্পিতা মুখোপাধ্যায়ের কথাও। নাম না করেই বলেন, অর্পিতাকে বহুবারই তিনি পার্থর বাড়িতে দেখেছেন। তবে তিনি যে পার্থর ‘বান্ধবী’, সেটা ভাবতেই পারেননি কোনওদিন।