Jorasanko: বড়দিনের রাতে রাজপথে ঘুরছিল যুবক, পুলিশ চেপে ধরতেই পর্দা ফাঁস…

Kolkata: শহরজুড়ে উৎসবের মরসুম। বড়দিনে সেজে উঠেছে রাজপথ। শনিবার রাত থেকেই মানুষের ভিড় রাস্তায় রাস্তায়। এরইমধ্য়ে এই ঘটনা।

Jorasanko: বড়দিনের রাতে রাজপথে ঘুরছিল যুবক, পুলিশ চেপে ধরতেই পর্দা ফাঁস...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2022 | 5:23 PM

কলকাতা: উৎসবের কলকাতায় অস্ত্র উদ্ধার (Arms Recover)। জোড়াসাঁকো থানা (Jorasanko PS) এলাকা থেকে রবিবার একটি সেভেন এমএম পিস্তল, এক রাউন্ড গুলি-সহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম মহম্মদ রহবর (৪০)। কোথা থেকে এই অস্ত্র আনা হয়েছিল, উদ্দেশ্যই বা কী ছিল তা খতিয়ে দেখছে পুলিশ। ২৫ ডিসেম্বর রাত ২টোয় মদন মোহন বর্মন স্ট্রিটে কর্তব্যরত পুলিশরা রহবরকে দেখতে পান। তাঁর ব্যবহার সন্দেহজনক হওয়ায় তল্লাশি করে পুলিশ। এরপরই তাঁর কাছ থেকে একটি অস্ত্র উদ্ধার হয়, উদ্ধার হয় গুলিও। কী কারণে এই আগ্নেয়াস্ত্র ওই যুবকের সঙ্গে ছিল, জিজ্ঞাসাবাদ করেও কোনও জবাব পায়নি পুলিশ। কোনও কাগজও দেখাতে পারেননি তিনি। এরপরই পুলিশ তাঁকে গ্রেফতার করে। মহম্মদ রহবরের কাছ থেকে পাওয়া আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে।

শহরজুড়ে উৎসবের মরসুম। বড়দিনে সেজে উঠেছে রাজপথ। শনিবার রাত থেকেই মানুষের ভিড় রাস্তায় রাস্তায়। রাত ১২টা থেকেই ক্রিসমাস ক্যারল, চার্চে চার্চে প্রার্থনায় উৎসব শুরু। এরইমধ্যে রাত ২টো নাগাদ ওই যুবককে ধরে পুলিশ। প্রশ্ন করে কোনও জবাব না পাওয়ায় রাত আড়াইটে নাগাদ গ্রেফতার করা হয়। কোমরের দিকে প্যান্টের পিছন দিকে লুকানো ছিল পিস্তলটি।

কার্টিজের ক্যাপে লেখা ছিল কেএফ ৭.৬৫। আলাদা ছিল পারকাশন ক্যাপটি। এই যুবকের সঙ্গে আর কেউ যুক্ত কি না তা খতিয়ে দেখছে পুলিশ। একইসঙ্গে ধৃতকে জেরা করে জানার চেষ্টা করা হচ্ছে, এই অস্ত্র নিয়ে কোথায় যাচ্ছিলেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।