Bony Sengupta ED : গাড়ি উড়ছে মুম্বইয়ের রাস্তায়, ‘ভাল বন্ধু’ বনির থেকে ল্যান্ড রোভার কিনে খবরে রমেশ সিং

Bony Sengupta ED : অন্যদিকে তদন্তে জানা গিয়েছে হুগলির বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের (Kuntal Ghosh) একগুচ্ছ ব্যাঙ্ক অ্যাকাউন্ট ছিল। আর সে সব অ্যাকাউন্ট থেকে কাদের সঙ্গে লেনদেন হয়েছে, তা খুঁজতে গিয়েই একের পর এক নাম উঠে এসেছে ইডি (ED) তদন্তকারী আধিকারিকদের হাতে। উঠে আসে বনির নাম।

Bony Sengupta ED : গাড়ি উড়ছে মুম্বইয়ের রাস্তায়, 'ভাল বন্ধু' বনির থেকে ল্যান্ড রোভার কিনে খবরে রমেশ সিং
বামদিকে বনি সেনগুপ্ত। ডানদিকে রমেশ সিং।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 9:56 PM

কলকাতা : গাড়ি কেনার জন্য বনিকে ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা দিয়েছিলেন কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। এ কথা নিজেই একপ্রকার স্বীকার করে নিয়েছেন বনি। তাঁর দাবি, ব্যাঙ্কের লেনদেন খতিয়ে দেখতে গিয়েই তাঁর নাম সামনে এসেছে। কারণ ২০১৭ সালে কুন্তলের অ্যাকাউন্ট থেকে টাকা গিয়েছিল একটি গাড়ি সংস্থার অ্যাকাউন্টে। আর সেই টাকায় গাড়ি কেনা হয়েছিল বনির (Bony Sengupta) নামে। যদিও ইতিমধ্যেই ওই ল্যান্ড রোভার ডিসকভারি গাড়ি বিক্রি করে দিয়েছেন বলে জানিয়েছেন ইডি-র ব়্যাডারে থাকা অভিনেতা। কিন্তু, সেই গাড়ি এখন কোথায়? কাকে বিক্রি করা হয়েছিল? সূত্রের খবর, ২০২২ সালের জানুয়ারি-ফেব্রুয়ারি মাস নাগাদ ওই বিলাসবহুল গাড়ি এক ডিলারকে বিক্রি করেছিলেন বনি। 

গাড়ির ডিলার রশেম সিং বলেন, “উনি আমার ভাল বন্ধু। প্রায় ১ বছর আগে আমার কাছে এসে গাড়ি বিক্রি করেন। পুরো পেমেন্টও করে দেওয়া হয়।  নগদ লেনদেন হয়নি। ওনার অ্যাকাউন্টে আমরা পাঠিয়ে দিয়েছিলাম টাকা। একজন ডিলার হিসাবেই গাড়ি কেনা-বেচা করেছি। তখন তো জানতাম না এসব। তবে যখন উনি গাড়ি বিক্রি করেছিলেন তাতে কোনও সমস্যা ছিল না। ঠিকঠাকই ছিল সব। তারপর শৌভিক নামে এক ক্রেতাকে গাড়ি বেচে দিই। গাড়িটা এখন মুম্বইতে।” তবে কত টাকায় গাড়ি বিক্রি হয়েছিল তা এদিন বলতে চাননি তিনি। একইসঙ্গে তাঁর সঙ্গে ইডি এখনও এ বিষয়ে যোগাযোগ করেনি বলে জানিয়েছেন তিনি।

অন্যদিকে তদন্তে জানা গিয়েছে হুগলির বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের একগুচ্ছ ব্যাঙ্ক অ্যাকাউন্ট ছিল। আর সে সব অ্যাকাউন্ট থেকে কাদের সঙ্গে লেনদেন হয়েছে, তা খুঁজতে গিয়েই একের পর এক নাম উঠে এসেছে ইডির তদন্তকারী আধিকারিকদের হাতে। উঠে এসেছে বনির নাম। তালিকায় রয়েছে আরও ৬ অভিনেতা-অভিনেত্রী। তাঁদের অ্যাকাউন্টেও কুন্তলের টাকা গিয়েছিল বলে সূত্রের খবর। এদিকে কুন্তলের সঙ্গে লেনদেন প্রসঙ্গে বনি সেনগুপ্ত আগে জানান, ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা দিয়েছিলেন কুন্তল। কিন্তু সিনেমা করার জন্য কোনও চুক্তি হয়নি তাঁদের। অভিনেতা এও জানিয়েছিলেন, তাঁকে নগদে টাকা দিতে চেয়েছিলেন কুন্তল ঘোষ। কিন্তু গাড়ি কেনার পরিকল্পনা ছিল বলে সংশ্লিষ্ট সংস্থার অ্যাকাউন্টে টাকা দিতে বলেছিলেন তিনি।