সুস্থ আছেন বুদ্ধদেব গুহ, জানানো হল সাহিত্যিকের ফেসবুক পেজ থেকে

চারদিকে নানা খারাপ খবরের (Bad News) মধ্যে যেন এক স্বস্তির নিঃশ্বাস। ভাল আছেন 'মাধুকরী'র বুদ্ধদেব গুহ (Buddhadeb Guha)

সুস্থ আছেন বুদ্ধদেব গুহ, জানানো হল সাহিত্যিকের ফেসবুক পেজ থেকে
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 11, 2021 | 9:48 PM

কলকাতা: করোনার (Covid19) দ্বিতীয় ঢেউয়ে কাবু কলকাতা। প্রতিদিনই সংক্রমণ বাড়ছে। মৃত্যুর সংখ্যাও লাফিয়ে বাড়ছে। স্বজন-বন্ধুদের হারিয়ে দিশেহারা সাধারণ মানুষ। মন ভাল নেই কারও। এমন পরিস্থিতিতে হঠাৎই সাহিত্যিক বুদ্ধদেব গুহর (Buddhadeb Guha) মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

পরে বুদ্ধদেব গুহর ফেসবুক পেজ থেকে পোস্ট করে জানানো হয় সাহিত্যিক এখন ভাল আছেন। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন বুদ্ধদেব গুহ। প্রথমে শহরের একটি হোটেলে নিভৃতবাসে ছিলেন। পরে শ্বাসকষ্ট বাড়লে দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

এখন সুস্থ আছেন তিনি। অক্সিজেন দিতে হচ্ছে না বলেও জানা গিয়েছে। সাহিত্যিকের ফেসবুক পেজ থেকে জানানো হয়েছে– “সাহিত্যিক বুদ্ধদেব গুহ এখন অনেকটাই ভাল। যেটা রটেছে সেটা নির্ভেজাল গুজব! ফেসবুকীয় গুজবে কান দেবেন না!” এর পরেই যেন স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বুদ্ধদেব গুহর অগুনিত পাঠক।

চারদিকে নানা খারাপ খবরের মধ্যে যেন এক স্বস্তির নিঃশ্বাস। ভাল আছেন ‘মাধুকরী’র লেখক। বালিগঞ্জ ফাঁড়ির কাছে সানি টাওয়ারে থাকেন সাহিত্যিক বুদ্ধদেব গুহ। গত এক বছর বাড়ির বাইরে বের হননি। তবুও করোনার হাত থেকে রেহাই মেলেনি ৮৬ বছর বয়সী লেখকের। এখন তিনি অনেকটাই ভাল। অজস্র পাঠক তাঁর আরোগ্য কামনা করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।