Canning incident: শাশুড়ির রাখা বোতলেরও জায়গা হচ্ছে না, সম্পত্তি লোভে বাবাকেই তুমুল মার

Canning incident: বাবার ওপর হামলা চালানোর অভিযোগ দায়ের হয়েছে ছোট ছেলে ও বৌমার বিরুদ্ধে।

Canning incident: শাশুড়ির রাখা বোতলেরও জায়গা হচ্ছে না, সম্পত্তি লোভে বাবাকেই তুমুল মার
সম্পত্তির ভাগ না পেয়ে বাবার ওপর হামলা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 9:13 AM

ক্যানিং : সম্পত্তির ভাগ না পাওয়ায় বৃদ্ধ বাবাকে মারার অভিযোগ ছোট ছেলে ও বৌমার বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধকে উদ্ধার করা হয়েছে। ছেলে ও বৌমার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ৭০ বছর বয়সী ওই বৃদ্ধ। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানা এলাকার বিদ্যাধরী পল্লীর ঘটনা। অভিযোগ অবশ্য একদিনের নয়, অনেক দিন ধরেই অত্যাচার চলছিল বৃদ্ধের ওপর। সম্পত্তি কেন দেওয়া হল না, তা নিয়ে বাবার ওপর জোরজুলুম চলত অনেক দিন ধরেই। তবে শুক্রবার সেটাই চরম আকার নেয়। শাশুড়ির জমিয়ে রাখা বোতলও ঘর থেকে ফেলে দেয় বৌমা। তারপরই অশান্তি আরও বাড়ে।

শুক্রবার সন্ধ্যার ঘটনা। বৃদ্ধের ছোট ছেলে ও ছোট বৌমার বিরুদ্ধে উঠেছে। রক্তাক্ত অবস্থায় ছেলে ও বৌমার বিরুদ্ধে থানার দ্বারস্থ হলো বৃদ্ধ বাবা। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানা বিদ্যাধরী পল্লী এলাকায়।

আহত বৃদ্ধের নাম, নিত্যানন্দ সাহা (৭০)। সম্পত্তির ভাগ না দেওয়ায় প্রায়ই বাবাকে মারধ করা হত বলে জানিয়েছেন স্থানীয়রা। ছোট ছেলে দীনেশ সাহা ও বৌমা সোমা সাহার বিরুদ্ধে অভিযোগ ওঠে। এমনটাই অভিযোগ, বাবার। আর এই নিয়ে প্রতিবাদ করলেই বাড়ে অশান্তি।

শুক্রবার বাড়ির কিছু বোতল রাখা নিয়ে বৃদ্ধ ও তাঁর স্ত্রীর সঙ্গে ছেলে ও বৌমার বচসা শুরু হয়। এরপর সেই সমস্ত বোতল ফেলে দেন ছোট ছেলে ও বৌমা। তা নিয়ে বাড়িতে শুরু হয় অশান্তি। অভিযোগ, সেই অশান্তির জেরে বৃদ্ধ বাবাকে মারধর করেন ছোট ছেলে। রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধকে উদ্ধার করে নিয়ে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয় এক যুবক। এরপর চিকিৎসা করিয়ে ছেলে ও বৌমার বিরুদ্ধে ক্যানিং থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বৃদ্ধ।ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন : School Teacher case in High Court: পকেট থেকে টাকা দিয়ে বেতন মেটাতে হবে শিক্ষিকার, প্রধান শিক্ষককে নির্দেশ আদালতের

আরও পড়ুন : Odisha Crime: ৮ বছরের বাচ্চার মুণ্ডু কেটে ঘুরল গোটা গ্রাম, ঘুমল পাশে নিয়েই! ভয়ে সিঁটিয়ে গোটা গ্রাম