Kareena Kapoor Khan: ‘আমি কি মেশিন নাকি’, তৃতীয় সন্তান নিয়ে প্রশ্ন করতেই উত্তর করিনার

Kareena Kapoor Khan: আলোচনার সূত্রপাত তাঁর এক ছবি থেকে। ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একটা বড় অংশ মনে করেন, করিনা বুঝি মা হচ্ছেন।

Kareena Kapoor Khan: 'আমি কি মেশিন নাকি', তৃতীয় সন্তান নিয়ে প্রশ্ন করতেই উত্তর করিনার
তৃতীয় সন্তান নিয়ে প্রশ্ন করতেই উত্তর করিনার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2022 | 9:55 PM

বলিউডে পরপর মা হতে চলেছেন অনেকেই। তালিকায় রয়েছেন আলিয়া ভাট, সোনম কাপুর। শোনা যাচ্ছে বিপাশা বসুও নাকি মা হতে চলেছেন। এরই মধ্যে বেশ কিছুদিন আগেই গুঞ্জন রটে মা হচ্ছেন করিনা কাপুর। আলোচনার সূত্রপাত তাঁর এক ছবি থেকে। ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একটা বড় অংশ মনে করেন, করিনা বুঝি মা হচ্ছেন। করিনা যদিও জানিয়েছিলেন, এমনটা সত্য নয় এবার সেই প্রসঙ্গে আবারও মুখ খুললেন তিনি।

তাঁর উত্তর, “ওই ছবিটি এডিট করা হয়েছিল। ওই জন্যই আমার পেট ওরকম দেখাচ্ছিল। আমি তো দেখেই অবাক। অবশ্য হতে পারে ওয়াইন আর পাস্তার প্রতিক্রিয়ার জন্যও আমার পেট অতটা স্ফীত দেখাচ্ছিল। ৪০ দিনের শুটি কাটাতে আমি লণ্ডনে গিয়েছিলাম। এত পিৎজা খেয়েছি যে হিসেব ভুলেছি।” একই সঙ্গে তিনি যোগ করেন, প্রতি মুহূর্তে ওজন বেড়ে গেলেই অনুমান করে নেওয়া হয় অভিনেত্রী অন্তঃসত্ত্বা– এ বড়ই বিরক্তিকর। তাঁর সাফ জবাব, “আমি কি মেশিন নাকি? মা হব নাকি হব না তা আমার উপরেই ছেড়ে দিন”।

এর আগে ইনস্টাগ্রামে ওই গুঞ্জন নিয়ে এক মজার পোস্টও করেছিলেন করিনা। যার সারমর্ম ছিল সইফ আলি খান ইতিমধ্যেই ভারতের জনসংখ্যা বৃদ্ধিতে অনেকটাই অবদান রেখেছেন। আর নয়। করিনা আরও যোগ করেন, “আমরাও মানুষ। আমি এমন একজন অভিনেতা যে ভীষণ সৎ। আমি এমনই একজন যে কিছু লুকিয়ে রাখে না। যে দাবিও করে না, আমাকে সব সময় সুন্দর দেখাবে। সবাইকে সবার মতো করে বাঁচতে দাও।” আর কিছুদিন পরেই ছবি মুক্তি পাচ্ছে করিনার। ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। যে ছবি নিয়ে প্রথম থেকেই দর্শকমনে উৎসাহ ছিল প্রবল। করোনাকালে ওই ছবির মুক্তি পিছিয়েছে বারবার। ছবিতে করিনার সঙ্গে কাজ করতে দেখা যাবে আমির খানকে। এর আগেও তাঁরা কাজ করেছেন। ছবিও হিট হয়েছে। আগামী ১১ অগস্ট ওই ছবির মুক্তির দিন ধার্য হয়েছে। এই মুহূর্তে বলিউডের খারাপ সময় চলছে। ‘শামসেরা’, ‘পৃথ্বীরাজ’-এর মতো ছবিও ফ্লপ হয়েছে। ‘লাল সিং চাড্ডা’ কি ফেরাতে পারবে বলিউডে সুদিন? সেই অপেক্ষাতেই রয়েছেন সকলে।