Accident: মন্দির থেকে ফেরার পথে খাদে পড়ে গেল যাত্রীবোঝাই ট্রাক্টর ট্রলি, মৃত শিশু সহ অন্তত ৮

PM Modi: ঝুনঝুনু জেলার মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়েই আহত ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল (PMNRF) থেকে নিহতদের পরিবারকে ও আহতদের আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা করেছেন তিনি।

Accident: মন্দির থেকে ফেরার পথে খাদে পড়ে গেল যাত্রীবোঝাই ট্রাক্টর ট্রলি, মৃত শিশু সহ অন্তত ৮
খাদে পড়ে গেল ট্রাক্টর ট্রলি।
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 7:29 AM

জয়পুর: মন্দির থেকে ফেরার পথে খাদে পড়ে গেল যাত্রীবোঝাই ট্রাক্টর ট্রলি। ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ৮ জনের। যার মধ্যে ৬ মহিলা ও ২ শিশু। এছাড়া গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আরও ২৬ জন। সোমবার রাতে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) ঝুনঝুনু জেলায়। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। তিনি প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল (PMNRF) থেকে আহত ও নিহতদের পরিবারের জন্য আর্থিক ক্ষতিপূরণেরও ঘোষণা করেছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় ঝুনঝুনু জেলায় পাহাড়ের উপর অবস্থিত মনসা মাতা মন্দিরে এক ধর্মীয় অনুষ্ঠানে গিয়েছিলেন এলাকার ৩৪ জন। অনুষ্ঠান শেষে রাতে একটি ট্রাক্টর ট্রলি করে ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। মন্দির থেকে ১ কিলোমিটার দূরেই খাদে পড়ে যায় ট্রাক্টর ট্রলিটি। জেলা কালেক্টর কুশল যাদব জানান, দুর্ঘটনাগ্রস্ত ট্রাক্টর ট্রলিটিতে মোট ৩৪ জন ছিলেন। তাঁদের মধ্যে ৮ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৬ মহিলা ও ২ শিশু রয়েছে। এছাড়া অনেকে গুরুতর জখম হয়েছেন। তাঁদের মধ্যে অধিকাংশই পুরুষ। ঝুনঝুনুর অতিরিক্ত পুলিশ সুপার (ASP) তেজপাল সিং বলেন, এই দুর্ঘটনায় গুরুতর আহত ২৬ জনকে ঝুনঝুনু ও সিকার জেলার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্দির থেকে ফেরার পথে ট্রাক্টর ট্রলিটি কীভাবে খাদে পড়ল, তা এখনও স্পষ্ট নয়। তবে নিয়ন্ত্রণ হারিয়েই ট্রাক্টর ট্রলিটি খাদে পড়ে যায় বলে পুলিশের প্রাথমিক অনুমান। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান রাজ্যের মন্ত্রী রাজেন্দ্র সিং গুদা। আহতদের যথোপযুক্ত চিকিৎসার বন্দোবস্ত করার ব্যাপারে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

অন্যদিকে, ঝুনঝুনু জেলার মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়েই আহত ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল (PMNRF) থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়ারও ঘোষণা করেছেন তিনি।