Beard Groom: KGF-তারকা যশের মত সুন্দর দাড়ি রাখতে চান? রইল কিছু সহজ ও জরুরি ঘরোয়া টিপস

KGF star Yash: কেজিএফ চ্য়াপ্টার ২ দেখার পর প্রায় সকলেই যশের স্টাইলিশ লুকে মজে ভক্তরা। তাঁর মত লুক তৈরি করার জন্য সেলুনে গিয়ে হত্যে দিয়ে পড়ে রয়েছেন অনেকে।

Beard Groom: KGF-তারকা যশের মত সুন্দর দাড়ি রাখতে চান? রইল কিছু সহজ ও জরুরি ঘরোয়া টিপস
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 7:14 PM

সারা দেশ এখন দক্ষিণী তারকাদের প্রেমে মজে। কন্নড় অভিনেতার কেজিএফ চ্যাপ্টার ২ (KGF: Chapter 2) মুক্তি পাওয়ার পর সাদা দেশ এখন যশ (Yash)-প্রেমে মশগুল। যশের অভিনয় দক্ষতা দর্শকমনে বেশ নাড়া দিয়েছে। শুধু তার অভিনয় নয়, তার স্টাইলিশ লুক ও কথাবলা, হাঁটাচলাও ভক্তদের মুগ্ধ করে তুলেছে। রকি ভাইয়ের মত ঘন দাড়ি (Beard) রাখার প্রবণতা তৈরি হয়েছিল কেজিএফ চ্যাপ্টার ওয়ান সিনেমা থেকেই। আর সেই যশ-লুকের প্রেমে হাবুডুবু খাচ্ছে ভক্তরা। কেজিএফ চ্য়াপ্টার ২ দেখার পর প্রায় সকলেই যশের স্টাইলিশ লুকে মজে ভক্তরা। তাঁর মত লুক তৈরি করার জন্য সেলুনে গিয়ে হত্যে দিয়ে পড়ে রয়েছেন অনেকে।

যশের মত বড় ও ঘন দাড়ি রাখা মুখের কথা নয়। দাড়ি দেখতে সুন্দর হওয়ার পিছনে রয়েছে অতিরিক্ত যত্ন। যদি এই যত্ন নেওয়ার কাজ যদি না করতে পারেন, তাহলে যশের মত হিরো নয়, গুণ্ডাদের মত দেখে তে হয়ে যেতে পারেন।

– আপনার মুখ ধোওয়ার সময় দাড়ি পরিষ্কার করুন। শ্যাম্পু পরিস্কার করার জন্য আলাদা শ্যাম্পু পাওয়া যায়। তবে সেটি না তাকলে হালকা ফেসওয়াশ ব্যবহার করতে পারেন। তাই দিয়েই দাড়ি পরিস্কার করুন। এর ফলে দাড়ি থাকে সতেজ , হাইড্রেটেড এবং চকচকে ।

-এরপরে, দাড়ি আঁচড়াতে হবে। দাড়ি ধুয়ে শুকিয়ে নিলে ছোট দাঁত-ওয়ালা চিরুনি ব্যবহার করে দাড়িকে স্টাইলিশ লুক দিতে পারেন। নীচের দিকে আঁচড়ান। তাতে দাড়িটিকে বেশ বড় আয়তনের দেখতে লাগে। চকচকে করে তুলতে এবং ঠিক রাখার জন্য দাড়িতে চিরুনি করার সময় দাড়ির তেল ব্যবহার করতে পারেন।

– ইয়াশের মতো বড় ও ঘন করে রাখতে সবসময় ট্রিম করুন। কাঁচি ব্যবহার করে ছোট ছোট চুল ছেঁটে ফেলুন।

– দাড়িকে আকর্ষণীয় করার জন্য ভাল মানের সিরাম ব্যবহার করুন। তাতে দাড়িকে স্বাস্থ্যকর এবং বড় রাখতে সাহায্য করে। সম্ভব হলে দাড়ি কন্ডিশনারও ব্যবহার করতে পারেন।

– দাড়িতে খুশকি এড়াতে ও দাড়ি পরিষ্কারের জন্য সেলুনে যান।

আরও পড়ুন:  Skin Care Tips: ত্বক পরিস্কারের জন্য ঠান্ডা নাকি উষ্ণ জল ভাল? সত্যিটা জানুন এখানে