KGF 2 Box Office: অবিশ্বাস্য, মুক্তির আগেই কেজিএফ ২ বক্স অফিস কালেকশন ছাপাল প্রথম দিনের আরআরআর-এর আয়কে

KGF chapter 2: মুক্তির আগেই পেছনে ফেলে দিল আরআরআরকে। কোন পথে সেলেব কড়া টক্করে ঝড় তুলল ছবি!

KGF 2 Box Office: অবিশ্বাস্য, মুক্তির আগেই কেজিএফ ২ বক্স অফিস কালেকশন ছাপাল প্রথম দিনের আরআরআর-এর আয়কে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 4:05 PM

রাত পোহালেই মুক্তি পেতে চলেছে দক্ষিণী দুনিয়ার আরও এক দাপটে ছবি কেজিএফ ২। পুষ্পা, আরআরআর ছবির পর আবারও বক্স অফিসে ঝড় তুলতে চলেছে কেজিএফ ২। যশ অভিনীত কেজিএফ ছবির ক্ষেত্রেও একইভাবে ব্যপক উত্তোজনা দেখা গিয়েছিল ভক্তদের মধ্যে। সেই ছবির বক্স অফিস রেকর্ডে নজর রেখেই এবার আরও এক ধাপ এগিয়ে গেল চ্যাপ্টার ২। সেই আভাসই এবার স্পষ্ট করে তুলল কেজিএফ ২ ছবির অগ্রীম বুকিং। বাহুবলী ২ ছবির দাপট থেকেই দক্ষিণী দুনিয়ার ছবি নিয়ে ঝড় উঠেছে ভক্তমনে। বর্তমানে চার থেকে পাঁচ ভাষায় ছবি মুক্তির পাশাপাশি বলিউডের স্টারদের উপস্থাপনার সুযোগ করে দেওয়ার ফলে সর্বভারতীয় স্তরে জায়গা করে নিয়েছে দক্ষিণী ছবি।

বাহুবলীর বক্স অফিস আয় সেট করেছিল একটি ল্যান্ডমার্ক। তাকে ছাপিয়ে গিয়ে সকলকে চমকে দেয় আরআরআর ছবির বক্স অফিস রিপোর্ট। ১০০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে এই ছবি। প্রথম দিন কেবল হিন্দি ভাষায় আরআরআর আয় করেছিল মোটের ওপর ২০ কোটি টাকা। কিন্তু কোথাও গিয়ে যেন কেজিএফ ২ ছবি মুক্তির আগেই পাল্টে গিয়েছে পুরোনো অঙ্ক। কারণ একটাই, কেজিএফ ২-এ প্রি বুকিং-এ এবার টিকিট বিক্রি হয় মোটের ওপর ২১ কোটি টাকা। যা মুক্তির আগেই ছবি নিয়ে মাতামাতি তুঙ্গে। ঝড়ের গতীতে ভাইরাল হওয়ার ছবির ট্রেলার থেকে শুরু করে প্রতিটা খবর।

টানা ছুটির সপ্তাহে যে এবার কেজিএফ ঝড়ে গা ভাসাবে সবাই তা বলাই বাহুল্য। এবার সেই কারণেই কোথাও গিয়ে যেন ছন্দপতন ঘটল জার্সি সফরের। রমরমিয়ে চলছে দক্ষিণী ছবি। সদ্য তা জায়গা করে নিয়েছে ১০০০ কোটির ক্লাবে। আর সেই দিকে লক্ষ্য রেখেই এবার নিজের পায়ের তলার মাটি যাতে সরে না যায় তাই সিনে দুনিয়ার মুক্তির তালিকা থেকে আরও সাত দিন সরে দাঁড়ালেন তিনি। একে আরআরআর, তার ওপর কেজিএফ মুক্তি পেতে চলেছে। সব মিলিয়ে কোথাও গিয়ে যেন কড়া টক্কর এড়াতেই এবার জার্সি ছবির মুক্তি গেল পিছিয়ে।

আরও পড়ুন- Viral News: ‘চা বানাতে বানাতে যদি কেউ প্রধানমন্ত্রী হয়, নাচতে নাচতে আমি অভিনেত্রী হতে পারব না!’ বিস্ফোরক রাখী

আরও পড়ুন- Viral Video: দেবের হাত ধরে মেট্রো স্টেশনে রুক্মিনী, একই পোশাকে নজর কাড়লেন টলিউড লাভবার্ড

আরও পড়ুন- RRR Gossip: অনুমতি ছিল না গান শোনার, আরআরআর-এর সেটে ঘটা আলিয়ার প্রথম অভিজ্ঞতার অবাক করা তালিকা