Samantha Ruth Prabhu Birthday: এই গরমে সামান্থার ‘গ্লোয়িং’ ত্বকের রহস্য লুকিয়ে যে ৩ পানীয়তেই…

Samantha Ruth Prabhu's diet : ফিট থাকতে সারাদিনে প্রচুর পরিমাণ জল খান তিনি। সেই সঙ্গে ফলের রস, ডাবের জল এসবও চলতে থাকে। আর রোজ সকালে সামান্থার দিন শুরু হয় এই বিশেষ পানীয়তে...

Samantha Ruth Prabhu Birthday: এই গরমে সামান্থার 'গ্লোয়িং' ত্বকের রহস্য লুকিয়ে যে ৩ পানীয়তেই...
জন্মদিনে সামান্থা জানালেন স্পেশ্যাল সিক্রেট
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 4:41 PM

Samantha Ruth Prabhu Skincare: কোভিড পরিস্থিতিতে ছবির মুক্তি এবং সিনেমা ইন্ডাস্ট্রি বেশ টালমাটাল অবস্থায় ছিল। সংক্রমণের গ্রাফ নামতে যখন আবারও একটু একটু করে স্কুল-কলেজ খুলতে শুরু করেছিল তখনই বাজারে একেবারে আগুনের গোলার মতই আর্বিভাব ‘পুষ্পার’। দক্ষিণী এই সিনেমা বক্স অফিসে দারুণ ভাবে হিট। কিন্তু কোথাও গিয়ে এই সিনেমার প্রস্তাব প্রথম দিকে ফিরিয়ে দিচ্ছিলেন সব নায়িকা। আর এই সুযোগই লুফে নেন সামান্থা প্রভু। এছবিতে আইটেম ডান্সের প্রস্তাব সবার শেষে গিয়েছিল তাঁর কাছে। সামান্থা এছ ছবিতে একটি আইটেম ডান্সের জন্য নিয়েছেন ৫ কোটি টাকা। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী, মডেল এবং সমাজসেবী সামান্থা রুথ প্রভু। তামিল এবং তেলগু- এই দুই ভাষার ছবিতেই চুটিয়ে কাজ করেন সামান্থা। ২০১০-এ রোম্যান্টিক তেলগু ব্লকব্লাস্টার ইয়ে মায়া চেসাভা- দিয়েই আত্মপ্রকাশ করেন তিনি। নিজের অভিনয়ের জেরেই দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছিলেন সামান্থা। তেলগু ইন্ডাস্ট্রিতে সেরা নায়িকার তকমা রয়েছে তাঁর ঝুলিতে। আজ সামন্থার জন্মদিন। আর তাই বিশেষ রূপচর্চার টিপস থাকল আপনাদের জন্য়।

নিজের ফিটনেস নিয়ে ভীষণ রকম সচেতন সামান্থা। নিয়মিত ভাবে শরীর চর্চা করেন তিনি। সেই সঙ্গে মেনে চলেন বিশেষ ডায়েটও। রোজ ওয়ার্ক আউট করেন সামন্থা। এমনকী শ্যুটিং থাকলেও ভোর ৫ টার সময় জিমে যান তিনি। রোজকার তালিকায় কার্ডিয়ো, ওয়েট লিফটিং এবং ফ্রি হ্যান্ড এক্সসারসাইজ করেন তিনি। যখন জিম করার সুযোগ থাকে না, তখন কিছুটা সময় জগিং করে নেন তিনি।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

সামান্থা জানান তাঁর এই উজ্জ্বল ত্বকের জন্য দায়ী সুশৃঙ্খল জীবনযাত্রা। ত্বক ভাল রাখতে নিয়মিত ঘাম ঝরানোও ভীষণ রকম জরুরি বলে মনে করেন সামান্থা। যত বেশি ঘাম হবে ততই কিন্তু শরীর থেকে ক্ষতিকর টক্সিন বেরিয়ে যাবে। টোনড বডির জন্য তাঁর ফিটনেস ট্রেনারের গেওয়া বিশেষ টিপসই মেনে চলেন তিনি। আর তাই তাঁর ডায়েটে প্রোটিনের পরিমাণ থাকে সবচাইতে বেশি। সেই সঙ্গে ক্রমাগত জলতে থাকে জল, ফ্রুট জুস আর ডাবের জল। তবে কখনও কিন্তু মিল স্কিপ করেন না তিনি। যখনই খিদে পায়, তখনই কিছু মুখে চালান করেন। সবজি খেতে ভীষণ ভালবাসেন সামান্থা। আর তাই নিজের বাড়িতেই কিছু সবজি চাষ করেন তিনি। রোজ একবাটি করে স্যালাড বা সবজির তরকারি কিন্তু থাকবেই তাঁর রুটিনে। সবজি আমাদের ত্বক আর শরীরের জন্য খুবই ভাল। সেই একই রুটিন মেনে চলেন তিনিও। বাড়ির তারি খাবার ছাড়া বাইরে কোনও কিছুই খান না তিনি।

মেকআপ একেবারেই পছন্দ নয় তাঁর

মেকআপ করতে মোটেই পছন্দ করেন না তিনি। যদি খুব প্রয়োজন হয় তাহলে হালকা টাচ-আপেই তাঁর মেকআপ সারা হয়ে যায়। এমনকী কিছু মেকআপ তিনি নিজের হাতেও বানিয়ে নেন। এছাড়াও পিগমেন্টেশন, পোর্সের সমস্যায় ভিটামিন ইনফিউশন নিয়মিত ভাবে করান তিনি।

আরও পড়ুন: Beauty Tips: হাইলাইটার দিয়ে নয়, প্রাকৃতিকভাবে সুন্দর ও উজ্জ্বল গালের জন্য কী কী করবেন, জানুন