২০২১ সালের ট্রেন্ডিং অ্যাক্সেসরিজ কী কী, জেনে রাখুন

ওয়ার্ক ফ্রম হোম, তবুও এ বছরের ফ্যাশানের ট্রেন্ডিং কী কী, সেই নিয়ে এখন থেকেই পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়ে গিয়েছে। ঘরে বসে পুরুষ-মহিলা কোন ধরনের পোশাক পরতে পছন্দ করছেন, অ্যাক্সেসারিজ হিসেবে কোন দিকে ঝুঁকছেন বেশি, তাই নিয়েই এই আলোচনা...

২০২১ সালের ট্রেন্ডিং অ্যাক্সেসরিজ কী কী, জেনে রাখুন
ট্রেন্ডিং অ্যাক্সেসরিজ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2021 | 12:26 PM

প্রতিদিনই বদলে যাচ্ছে ফ্যাশনের ট্রেন্ড। পোশাকের সঙ্গে বদলাচ্ছে অ্যাক্সেসরিজও। সোনালি, রূপালি কিংবা তামার তৈরি গলার হার, কিংবা উজ্জ্বল স্ক্রাফ নিয়ে চলছে রকমারি পরীক্ষা। সাধারণ আউটফিয়ের সঙ্গে মানানসই অ্যাক্সেসরিজ ব্যবহারে সাজের ধরণটাই পাল্টে যায়। ম্যাট ফিনিশ, নয়তো ন্যাচারাল ফাইবারস বা অরগ্যানিক এখন সত্যিই দারুণ ট্রেন্ড।

স্টাইলিশ , ডিজাইনারদের মতে, আগের বছরে সবচেয়ে বেশি ট্রেন্ড ছিল সুতির ও সিল্কের উপর মোটিফের কারুকাজ। এবার ফ্লোরাল প্রিন্ট, নরম ও বোল্ড, পশুপাখি বা পাখির ছবি আঁকা আউটফিটের উপর নজর দিচ্ছে নতুন প্রজন্ম। অন্যদিকে পুরুষরা ঝুঁকেছেন সিল্ক, লিনেন ও সাধারণ মসলিনের পোশাকের উপর, যাতে ওয়াইল্ডলাইফ প্রিন্টস ও জিওম্যাট্রিক অঙ্কনের চিত্র ফুটে উঠেছে।

আরও পড়ুন: অফিস কিংবা আউটিং, নজর কাড়তে শর্টস এখন ট্রেন্ডিং

অন্যদিকে, অ্যাক্সেসরিজেও রয়েছে নতুন্ত্ব, কালো রঙের উপর সোনালি কাজ করা গয়না এখন ট্রেন্ডিং। বর্তমানে ওয়ার্ক ফ্রম হোমের কারণে মহিলারা হালকা ধরনে পোশাক ও অ্যাক্সেসরিজ পরতে পছন্দ করছেন। ফলে হালকা ফ্যান্সি কানের দুল, কাপড়ের হেয়ার ব্যান্ড, হাতে শৌখিন বালা পরতে পছন্দ করছেন আজকের মহিলারা। ঘরের কাজ সামলে অফিসের কাজ ও নিজের জন্য সময় বের করে নিতে মহিলারা প্রায় হিমশিম খাচ্ছেন। তবে হালকা ও কম কাজ করা মর্ডান ডিজাইনের সোনা, রূপো ও তামার তৈরি উজ্জ্বল নেকপিস ব্যবহারের দিকে বেশি ঝুঁকেছেন পুরুষ ও মহিলারা।