অফিস কিংবা আউটিং, নজর কাড়তে শর্টস এখন ট্রেন্ডিং

কর্মক্ষেত্র বা বেড়াতে যাওয়া হোক, কোথায় কীরকম স্টাইলে শর্টস পরবেন, তার কিছু টিপস দেওয়া রইল...

অফিস কিংবা আউটিং, নজর কাড়তে শর্টস এখন ট্রেন্ডিং
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 8:28 PM

১৮৯০-এর দশকে স্কুলগুলিতে ছেলেদের জন্য ইউনিফর্ম হিসাবে “হাঁটু প্যান্ট” হিসাবে শর্টস পরা শুরু হয়েছিল। আজকের সময়ে, এগুলি এখন স্টাইলিশ আউটফিটে পরিণত হয়েছে। যদিও শর্টসগুলি বেড়াতে যাওয়ার জন্য প্রধান ভূমিকা রাখে, তবে বর্তমানে অফিসে এমনকি ককটেল আওয়ারের মতো গুরুত্বপূর্ণ ভেন্যুতেও শর্টস মানানসই। ককর্মক্ষেত্র বা বেড়াতে যাওয়া হোক, কোথায় কীরকম স্টাইলে শর্টস পরবেন, তার কিছু টিপস দেওয়া রইল…

ডেনিম শর্টস- বরাবরের ক্লাসিক, সকলের জন্যই দুর্দান্ত আউটফিট। জিন্সের মতো এগুলিও চিরসবুজ। সাধারণ হালকা রঙের টপওয়্যার, টিশার্ট বা শার্টের সঙ্গে এই স্টাইল দারুণ চলে।

আরও পড়ুন: বোহেমিয়ান জিপসির সাজে জ্যাকি, ফের উত্তাপ ছড়ালেন নয়া ভিডিয়োয়

চিনি শর্টস- পুরুষদের জন্য গ্রীষ্মের পোশাক। এই উষ্ণ-আবহাওয়া প্রধান স্টাইলের তৈরি সবদরনের দেহের আকৃতির জন্য শর্টসগুলি পরা যায়। চামড়ার জুতোর সঙ্গে এই শর্টসের গুরুত্ব আরও বৃদ্ধি পায়।

লিনেন শর্টস- আপনি লিনেন শর্টস সহ বিভিন্ন পোশাকে তৈরি করতে পারেন তবে মিশ্রণ টেক্সচারটি সেরা কয়েকটি তৈরি করাতে পারেন। একটি লাইটওয়েট রোমান্টিক ভিক্টোরিয়ান-স্টাইলের জরির আউটফিটটি বেছে নিতে পারেন। কর্মক্ষেত্রে বা অন্যান্য আনুষ্ঠানিক ইভেন্টে পরিষ্কার চেহারা জন্য, একই রঙে একটি লিনেন ব্লেজার যুক্ত করুন।