Aninditaa Bose: ভিড়ের মধ্যে হারিয়ে ফেলা নয়, মনের আরশিতে নিজেকে মেলে ধরাই অনিন্দিতার ফ্যাশান স্টেটমেন্ট

Street Fashion: স্ট্রিট ফ্যাশানেও স্বচ্ছন্দ অনিন্দিতা। এই লুকেই ভর্তি তাঁর ফটো অ্যালবাম। কালো রঙের হল্টারনেট টপ আর ডেনিমের বেলুন হাইরাইজ ট্যাপার্ড জিন্সে নিজেকে মেলে ধরেছেন অনিন্দিতা

Aninditaa Bose: ভিড়ের মধ্যে হারিয়ে ফেলা নয়, মনের আরশিতে নিজেকে মেলে ধরাই অনিন্দিতার ফ্যাশান স্টেটমেন্ট
অনিন্দিতার স্ট্রিট ফ্যাশান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 6:31 PM

আদতে মুম্বইয়ের কন্যা, যাত্রা শুরু টলিউডেই। বর্তমানে চুটিয়ে কাজ করছেন বলিউডের ওয়েব সিরিজে। আপাতত কলকাতার পাট গুটিয়ে মুম্বইতেই রয়েছেন তিনি। অনিন্দিতা বোস। যাঁর ফ্যাশান নজর কাড়ে টলিুড থেকে বলিউডে। কমবয়সীদের মধ্যেও তাঁর সাজগোজ দারুণ জনপ্রিয়। কোন পোশাকের সঙ্গে কেমন মেকআপ হবে, কেমন গয়না পরবেন তা সবসময়ই থাকে অনিন্দিতার নখদর্পণে। জিন্স, টি-শার্ট, ক্রপটপ, পালাজো-সহ একাধিক পোশাকে দেখা যায় তাঁকে। সেই সঙ্গে সময় পেলে শাড়িও পরেন অভিনেত্রী। আলমারি তাঁর রকমারি পোশাকে ঠাসা। অনিন্দিতার কাছে বরাবরই ফ্যাশানের সংজ্ঞাটা কিন্তু ভীষণ সহজ। যে পোশাকে নিজেকে দেখতে সবচেয়ে বেশি ভাল লাগে, যে পোশাকে তিনি নিজে স্বচ্ছন্দ্য। ইদানিং বাকিদের মত তিনিও বেশিরভাগ কেনাকাটা অনলাইনেই সারেন। ফ্যাশান নিয়ে যে কতটা সচেতন অনিন্দিতা তা টের পাওয়া যায় নায়িকার ইন্সটাগ্রাম দেখেই। প্রতি মুহূর্তে নিজের লুক নিয়ে চলে পরীক্ষা-নিরীক্ষা।

অনিন্দিতা ফ্যাশান বোঝেন। আর তাই কোনও ফটো শ্যুটেও  গয়না, মেকআপ কেমন হবে সে বিষয়ে অনিন্দিতার  থাকে কড়া নজর। অভিনেত্রী শ্যামবর্ণা, কিন্তু কোনওদিন নিজের গায়ের রং নিয়ে কোনও রকম হীনন্মন্যতায় ভুগতে দেখা যায়নি তাঁকে। বরং খুব সুন্দর করে নিজেকে মেলে ধরেন প্রতিটি পোশাকে।  স্ট্রিট ফ্যাশানেও স্বচ্ছন্দ অনিন্দিতা। এই লুকেই ভর্তি তাঁর ফটো অ্যালবাম। কালো রঙের হল্টারনেট টপ আর ডেনিমের বেলুন হাইরাইজ ট্যাপার্ড জিন্সে নিজেকে মেলে ধরেছেন অনিন্দিতা। পায়ে হাই হিল কালো রঙের বুট। ওয়েভি চুলে ব্যাকব্রাশ। গলায় অক্সিডাইজের লেয়ার নেকপিস। সঙ্গে হালকা টাচআপ, ন্যুড শেডের লিপস্টিক। সবথেকে নজর কাড়ে অনিন্দিতার আই মেকআপ। কোনও রকম নাটকীয়তা নেই। স্ট্রিট স্টাইলে চোখ এঁকেছেন। উপরের পাতায় হালকা আইলাইনার, নীচে একেবারে চোখের কোনায় কাজল। আইল্যাশ ফ্লন্ট করতে মাস্কারাও দিয়েছেন। তবুও দেখে যেন মনে হচ্ছে কিছুই সাজেননি।

View this post on Instagram

A post shared by Raj Ch (@charcoalmarks)

যে কোনও পাড়ার আড্ডা জমে রকে বসেই। যেহেতু এই সিরিজে অনিন্দিতার ফোকাস শুধুমাত্র স্ট্রিট স্টাইল তাই সেই কায়দাতেই তিনি রকে বসেছেন। কখনও হাতে তুলে নিয়েছেন চায়ের ভাঁড়। আরাম করে চুমুক দিয়েছেন, নিজের মত করে তাকিয়েছেন। তাঁর সেই প্রতিটি মুহূর্তই কিন্তু লেন্সবন্দি করেছেন ফটোগ্রাফার। অনিন্দিতার এই পুরো গেটআপ কলেজ পড়ুয়াদের কাছে খুবই জনপ্রিয়। এই জামানার মেয়েদের মধ্যে কুর্তি পরার চল এখন অনেকটাই কমে গিয়েছে। বরং টিশার্ট, ঢিলে-ঢালা জিন্স অনেক বেশি ট্রেন্ডি। ডেনিম আর ব্ল্যাকের সঙ্গে দেখতেও ভাল লাগে এই অক্সিডাইজের গয়না। হেয়ার স্টাইলও এখন খুব ক্যাজুয়াল। চিরুনি আর ড্রায়ারের সাহায্যে সহজেই ব্লো ডাই করে নেওয়া যায়। অনিন্দিতার মত মনের আরশিতে নিজেকে সাজিয়ে নিতে পারেন আপনিও। কলেজে ঢোকার মুখে বন্ধুরাও আপনাকে দেখে ঠুকবে ‘Cool সালাম’।