Raima Sen: মনোক্রমে ‘Hot N Sexy’ রাইমা সেন, ডিপ ক্লিভেজে নেশা ধরালেন নেটপাড়ায়

Monochromatic Outfit: ডিপ ক্লিভেজ গাউনে ড্রামাটিক আইমেকআপ, ফ্রিজি ব্লান্ট হেয়ারে ঢেউখেলানো লুক আর ডার্ক ওয়াইন রঙের লিপস্টিকে রাইমার থেকে চোখ ফেরানো দায়

Raima Sen: মনোক্রমে 'Hot N Sexy' রাইমা সেন, ডিপ ক্লিভেজে নেশা ধরালেন নেটপাড়ায়
কোন মার্কিন তারকার সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 7:14 AM

নিন্দুকেরা বলে মেয়েরা নাকি নিজেদের আসল বয়স লুকিয়ে যান। আর সমাজ বলে, সাবধান! মেয়েরা ভুলেও নিজের বয়স জনসমক্ষে ফাঁস করবে না। আজকাল হাই-স্পিড ইন্টারনেটের যুগে যে কোনও কিছুই খুব সহজে পাওয়া যায়। পছন্দের নায়ক-নায়িকাদের চোখের সামনে সর্বক্ষণ দেখার জন্য প্রয়োজন পড়ে না পোস্টারের। সেই জায়গা পূরণ করেছে ইন্সটাগ্রাম। সারাদিনই সেখানে সেলেবরা নিজেদের ছবি, রিল পোস্ট করতে থাকেন। ভক্তদের যাবতীয় মনোবাঞ্ছাও পূরণ করেন। ফ্যাশান এবং স্টাইল আইকন হিসেবে টলিউডে জনপ্রিয় নাম রাইমা সেন। ফ্যাশানে তিনি গোল দেওয়ার ক্ষমতা রাখেন যে কোনও বলিউড স্টারকে।

এমনকী তাঁর ফ্যাশান নিয়ে আলোচনা হয় বলিউডেও। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। মা মুনমুন সেন। সুচিত্রা সেনের সিগনেচার স্টাইল ও সাজ এখনও আলোড়ন তোলে মানুষের মনে। সেই ধারা বজায় রেখেছিলেন মেয়ে মুনমুনও। মা-দিদিমার ট্রেন্ড বজায় রাখার গুরুভার রাইমা সেনের হাতে। তা তিনি যথাযোগ্য মর্যাদার সঙ্গে রক্ষা করেন।

দিদিমার মুখের সঙ্গে তাঁর আদলের যে খানিকটা মিল আছে একথা সকলেই বলেন রাইমাকে। শাড়ি হোক বা ওয়েস্টার্ন, ছবি দেখে বোঝার উপায় নেই যে মহানায়িকার নাতনি ৪২ পেরিয়েছেন। ইন্সটাগ্রামের ফটো অ্যালবামে রাইমার প্রতিটি ছবিই নজর কাড়া। শাড়ি থেকে গাউন- ড্রেস, মেকআপ, হেয়ারস্টাইল- সব মিলিয়ে কমপ্লিট প্যাকেজ। চোখ সরানো দায়। অফশোল্ডার কালো গাউনে রাইমা ঠিক যেন মার্কিন স্টার মারলিন মনরোর প্রতিচ্ছবি। ডিপ ক্লিভেজ গাউনে ড্রামাটিক আইমেকআপ, ফ্রিজি ব্লান্ট হেয়ারে ঢেউখেলানো লুক আর ডার্ক ওয়াইন রঙের লিপস্টিকে রাইমার থেকে চোখ ফেরানো দায়। তাঁর ছবি দেখে ইর্ষা হতে পারে একুশের তরুণীদের।

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

রাইমার গড়নে আভিজাত্যের ছাপ স্পষ্ট। যে কোনও পোশাকেও তাঁকে যেমন দেখতে সুন্দর লাগে তেমনই স্পষ্ট তাঁর চোখ, নাক, মুখ, ঠোঁট। গাঢ় লাল রঙের ফুল স্লিভ ফ্রন্ট স্লিট গাউনে রাইমার থেকে চোখ সরাতে পারবেন না আপনিও। ডিপ প্লাঙ্গ নেকলাইনে রাইমার শরীরী খাঁজ দারুণ ভাবে স্পষ্ট। মানাসই আই-মেকআপ, লিপস্টিক আর স্টিলেটোতে কে বলবে টলিউডের ‘মোস্ট এলিজিবেল ব্যাচলরে’র তকমা  রয়েছে তাঁরই ঝুলিতে। যেমন সুন্দর তাঁর পোশাক নির্বাচন তেমনই স্টাইলিং। বাহুল্যের ছিটেফোঁটাও নেই, যেটুকু আছে তা হল আভিজাত্য।

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

কো-অর্ড সেট এখন ভীষণ ভাবে ফ্যাশনে ইন। বলিউড স্টারদেরও প্রায়শই দেখা যায় এই আউটফিটে। এবার দেখা গেল রাইমাকেও। কালো রঙের রাফেল স্টাইল ব্লেজারের সঙ্গে ফ্লেয়ারড প্যান্ট পরেছেন তিনি। মনোক্রোম্যাটিক ফ্যাশান এখন ট্রেন্ডিং। অর্থাৎ একই রঙের আপার এবং লোয়ার। এই টুপিস কো-অর্ড সেটের সঙ্গে নজরকাড়া রাইমার নেকলাইনও। ডিপ ভি  ফ্রন্ট ওপেন ক্লিভেজ উত্তাপ ছড়াচ্ছে নায়িকার ইন্সটা পাতা জুড়ে। লিপস্টিক আর কানের রিং- সামান্য এই অ্যাকসেসরিজেই কমপ্লিট রাইমার সাজ। সৌন্দর্য আর আভিজাত্যে লেন্সের নীচে ঢাকা পড়ে নায়িকার বয়স। বয়স তো সংখ্যা মাত্র। আপনিও আন্দাজ করতে পারছেন কি?